• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাঁতার না জানলে মিডিয়ায় আসা হত না সালমান খানের!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ মে ২০১৭, ২০:৪৪

তিনি বলিউডের সুপারস্টার। ভারতসহ বিশ্বজুড়েই ছড়িয়ে আছে তার ভক্ত। এই তিনিটা হলেন জনপ্রিয় অভিনেতা সালমান খান। তবে এ সুপারস্টার তকমাটা রাতারাতি নামের পাশে যুক্ত হয়নি সালমানের। এর পেছনে কোঠর পরিশ্রম করতে হয়েছে তাকে।

তখন সালমানের বয়স ১৬। সেসময় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে প্রথমবার টিভির পর্দায় এসেছিলেন তিনি। বিজ্ঞাপনে দেখা যায়, রোগা চেহারায় জিন্স আর টি-শার্টে পরে একটি সাদা রঙের স্পিড বোটে অল্পবয়সী ছেলেমেয়েদের হুল্লোড়। মুখে নরম পানীয়, ঠোঁটে গান সঙ্গে স্কুবা ডাইভিং করতে। ওই রোগা চেহারার ছেলেটি ছিলেন সালমান।

কীভাবে এ বিজ্ঞাপনে কাজ পেয়েছিলেন তিনি? অনেকের ধারণা সেলিম খানের ছেলে হওয়ায় ইন্ডাস্ট্রিতে সোনার চামচ মুখে নিয়েই জন্মেছিলেন সালমান। অভিনয়ে পা দেয়া তার কাছে ছিল সময়ের অপেক্ষা।

তবে আসল কারণটা ছিল অন্যরকম। স্টার কিড হবার জন্য না, ভালো স্কুবা ডাইভ জানতেন সেকারণেই বিজ্ঞাপনটি পেয়েছিলেন 'দাবাং' তারকা। জানা যায়, ওই সময় বিজ্ঞাপনটির পরিচালক কৈলাশ সুরেন্দ্রনাথ ভালো একজন সাঁতারুর খোঁজে ছিলেন। কারণ এতে বেশ খানিকটা ডুব সাঁতারের দৃশ্য ছিল। আন্দামানে চলছিল বিজ্ঞাপনটির শুটিং। এ সময়ই কৈলাসের গার্লফ্রেন্ড আরতি সালমানের খোঁজ পান। আরতির বাবার বন্ধু ছিলেন সেলিম খান।

আরতিও ওই বিজ্ঞাপনটিতে অভিনয় করেছিলেন। তবে সালমানের বয়স কম হওয়ায় প্রথমে তাঁকে নিতে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন পরিচালক। অবশেষে তার স্কুবা ডাইভ দেখার পর আরতি কৈলাসকে বলেছিলেন সালমানই পারফেক্ট। তবুও সালমানের লুক নিয়ে খুঁতখুঁত করছিলেন পরিচালক। নির্মাতার সমস্ত দ্বিধা কেটেছিল সালমানের জামা খোলার‌ পর।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh