Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮

সন্তান নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত, সঙ্গে যশ

সন্তান নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত, সঙ্গে যশ

হাসপাতাল থেকে বেরিয়ে এলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তার কোলে চার দিনের ঈশান। পাশেই রয়েছেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। গাড়িতে উঠে উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার জানালেন নুসরাত। তারপর যশ গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে নিয়ে বাড়ির পথে রওনা দেন। আজ সোমবার (৩০ আগস্ট) হাসপাতাল থেকে নুসরাতের বাড়ি ফেরার দৃশ্য এভাবেই বর্ণনা করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

গেলো বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এই নুসরাত। রোববার (২৯ আগস্ট) বাসায় ফেরার কথা থাকলেও তিনি এক দিন বেশি থেকেছেন। হাসপাতালে থেকে নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে বাচ্চার দেখভালের খুঁটিনাটি শিখে নিতেই একদিন সময় বাড়িয়ে নিয়েছেন নায়িকা।

হাসপাতাল সূত্রে জানা যায়, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই ছেলেকে নিজের কাছে বিছানায় রেখেছিলেন তিনি। এমনকি জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি।

যদিও এখনো নুসরাতের সন্তানের বাবার পরিচয় মেলেনি। তবে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ, এমন গুঞ্জনও রয়েছে। সন্তান জন্ম নেয়ার সময় নুসরাতের ইচ্ছে অনুসারে যশ ছিলেন তার সঙ্গে। সন্তান জন্মের পরও হাসপাতালে নুসরাতের সঙ্গেই ছিলেন এই অভিনেতা। আজ বাড়িতেও নিয়ে গেলেন তিনি। অবশ্য নুসরাতের মা হওয়ার পুরো সময়েই যশ তার সঙ্গী ছিলেন।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে তার মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

এর আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে নিখিল ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন, নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।

নুসরাতের সন্তান জন্মের পর শিশুটিকে তুলনা করা হচ্ছে বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান এবং কারিনা কাপুর খানের বড় ছেলে তৈমুরের সঙ্গে। কারণ তৈমুরের মতোই নুসরাতের ছেলেকে নিয়েও কৌতূহলের শেষ নেই ভক্তদের।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS