• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হিন্দি গানের মডেল হলেন দীঘি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২১, ১৬:০৯
হিন্দি গানের মডেল হলেন দীঘি
প্রার্থনা ফারদিন দীঘি

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। এবার হিন্দি গানের ভিডিওতে মডেল হলেন তিনি। ভারতের বিখ্যাত প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে গানটি।

গানটির শিরোনাম ‘হোটো পে নাম তেরা’। এতে কন্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। সুদীপ কুমার দীপের লেখা গানটির ভিডিও নির্মিত হয়েছে মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে। ভিডিও নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এতে দীঘির সঙ্গে মডেল হয়েছেন ফারহান খান রিও।

দিঘী বলেন, ‘আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা। ন্যানসি আপু আমার প্রিয় একজন শিল্পী। তার প্রথম হিন্দি গানে মডেল হয়ে ভালো লাগছে। দর্শক উপভোগ করবেন, প্রত্যাশা করছি।’

গেলো শুক্রবার (২৭ আগস্ট) থেকে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ শুরু হয়েছে। শুটিং ও সম্পাদনা শেষে চলতি বছরই গানটি প্রকাশ পাবে বলে জানা গেছে। হিন্দির পাশাপাশি বাংলা ভাষায়ও গানটি মুক্তি পাবে দেশের একটি ইউটিউব চ্যানেলে।

ছোট্ট দীঘি জয় করেছিল লাখো মানুষের ভালোবাসা। শিশুশিল্পী হিসেবে পেয়েছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তাই যখন নায়িকা হয়ে বড় পর্দায় এসেছেন তখন দর্শকের প্রত্যাশা ছিল অনেক বেশি। কিন্তু দর্শকদের একদমই নারাজ করেছেন দীঘি। চলতি বছর দীঘির অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। তবে সিনেমাগুলো সেভাবে সাড়া ফেলতে পারেনি। সবশেষ মুম্বাই থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন দীঘি। ভারত থেকে আসার পর তার ওজন কিছুটা বেড়ে যাওয়ায় জিমে যাওয়া শুরু করেছেন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণা
X
Fresh