• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অক্ষয়ের 'টয়লেট' কাহিনী শুনলেন মোদি, তারপর অট্টহাসি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ মে ২০১৭, ১৬:১৭

নতুন ছবি করছেন বলিউডের অ্যাকশন হিরো অক্ষয় কুমার। ছবির নাম, ‘টয়লেট : এক প্রেম কথা’। অক্ষয় সবসময় চেষ্টা করেন ব্যতিক্রমী কিছু করার। আর এবার সিনেমাটির জন্য দিল্লিতে গিয়ে সাক্ষাত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে।

সিনেমাটি মূলত ‘স্বচ্ছ ভারত অভিযান’ এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

অক্ষয় জানান, সাক্ষাতকালে প্রধানমন্ত্রীকে এ সিনেমার কহিনীও শুনান । তবে নরেন্দ্র মোদি এ সিনেমার নাম শুনে একটু অট্টহাসি হেসে অক্ষয়কে শুভেচ্ছাও জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্টও করেন। এদিকে মোদিও জনপ্রিয় অভিনেতা অক্ষয়ের সঙ্গে দেখা করে মুগ্ধ।

'টয়লেট: এক প্রেম কথা' ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ভূমি পেডনেকারকে। এছাড়া অন্যান্য চরিত্রে থাকছেন অনুপম খের ও সারা খানের মতো অভিনেতারা।

সম্প্রতি 'রুস্তম' সিনেমাতে ভারতীয় নৌসেনা আধিকারিকের ভূমিকায় অভিনয় করে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের হাত থেকে সেরা অভিনেতা পুরস্কার জিতে নেন খিলাড়ি কা খিলাড়ি অক্ষয়।

এরই মধ্যে ‘টয়লেট: এক প্রেম কথা’ সিনেমাটির প্রচারের কাজ শুরু করে দিয়েছেন তিনি।

অক্ষয় বলেন, সারা ভারতই শৌচাগার নিয়ে বেশ সমস্যায় রয়েছে। আর তা নিয়ে ছবি তৈরির ভাবনা তার কাছে বেশ ভাল লেগেছে। আর ভালো লাগা থেকেই এ ছবিটিতে অভিনয় করতে রাজি হন তিনি।

এছাড়া অক্ষয় জানান, দেশের বিভিন্ন অংশে তিনি নিজেই টয়লেট তৈরি করে দেবেন।

এদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা বিনোদ খন্নার মৃত্যুর পর গুরুদাসপুর লোকসভা আসনটি খালি হওয়ায় সে আসনে বিজেপি’র প্রার্থী হিসেবে উঠে আসে অক্ষয় কুমারের নাম।

তবে নির্বাচনে দাঁড়ানো নিয়ে মোদির সঙ্গে অক্ষয়ের কি কথা হয়েছে তা জানা যায়নি।

আরকে/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh