• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে ছাড়াই সন্তান চান একতা কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ মে ২০১৭, ১৪:০৩

বিয়ে কবে করব জানি না, তবে আমি সন্তান চাই, মা হতে চাই। বললেন, ভারতের ডেইলি সোপ কুইন একতা কাপুর।

বলিউডের আশির দশকের জনপ্রিয় অভিনেতা জিতেন্দ্রর মেয়ে একতা এ কথা বলেছেন।

জিতেন্দ্রর পারিবারের প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস ভারতের টেলিভিশনের সিরিয়ালে ৯০ এর দশক থেকে এক চেটিয়া প্রাধ্যন্য বিস্তার করেছে। আর এ সংস্থার মূল প্লে মেকার হচ্ছেন একতা।

সম্প্রতি এক সাক্ষাতকারে একতা বলেছেন, আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন ডিভোর্সি। ইদানীং এতো ডিভোর্স দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য্য অনেক বেড়ে গিয়েছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করব জানি না, তবে আমি সন্তান চাই, মা হতে চাই।

একতা বলেন, নিজের জন্য সময় নেই। বন্ধুদের সঙ্গে একটা দিন ছুটি কাটাতে চাইলেও তা হয়ে ওঠে না। এরমধ্যে বিয়ের প্ল্যান করাও সম্ভব না।

গেলো বছর সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তার ভাই বলিউড অভিনেতা তুষার কপুর। তুষারের সন্তান লক্ষ্য এখন তাদের পরিবারের মধ্যমণি।

তার কথা বলতে গিয়ে একতা বলেন, আমার ক্যারিয়ারে ভাল-খারাপ দু’টো সময়ই দেখেছি। অনেক টেনশন গিয়েছে। কিন্তু যখনই লক্ষ্যর কাছে গিয়েছি ও আমার মন ভাল করে দিয়েছে।

কিউ কি সাস ভি কাভি বাহু থি, কাহানি ঘর ঘর কি, কসৌটি জিন্দেগি কি, কুমকুমসহ অসংখ্য টিভি সিরিয়ালের প্রযোজক তিনি। কুচ হতো হ্যা, শুট আউট অ্যাট লোকান্ড ওয়ালা, রাগিনি এমএমএস, সি কম্পানি তার উল্লেখযোগ্য সিনেমা।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh