• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২১, ১৩:১০
টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি

হলিউড তারকা টম ক্রুজ। বর্তমানে ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। প্রায় এক মাস ধরে লন্ডন ও এর আশপাশের এলাকায় সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে। এবার শুটিং সেট থেকেই তার কোটি টাকা মূল্যের গাড়িটি চুরি হয়েছে।

বিএমডাব্লিউ এক্সসেভেন মডেলের গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। তবে গাড়িতে থাকা টম ক্রুজের ব্যক্তিগত কিছু জিনিসপত্র ও কয়েক হাজার পাউন্ড উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশের ধারণা, আপাতত চোরের কাছেই জিনিসগুলো রয়েছে। অপরাধীকে খুঁজছে পুলিশ, পেলেই শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

জানা গেছে, সহ-অভিনেত্রী হেলি অ্যাটওয়েলের সঙ্গে বার্মিংহ্যামের শপিং সেন্টারের সামনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন টম ক্রুজ। তার গাড়িটি বার্মিংহ্যামের বিখ্যাত গ্র্যান্ড হোটেলের বাইরেই ছিল। সেখানেই স্ক্যানার ব্যবহার করে গাড়ির চাবি থেকে সিগন্যাল দিয়ে গাড়িটি খুলে হাওয়া হয়ে যায় চোর। পরবর্তীতে শহরের একটি রাস্তায় গাড়িটি খুঁজে পায় পুলিশ।

সম্প্রতি ভারতীয় খাবার চেখে দেখতে ভারতের জীবন্ত কিংবদন্তি আশা ভোঁসলের রেস্তোরাঁয় গিয়েছিলেন টম ক্রুজ। যুক্তরাজ্যের বার্মিংহামে অবস্থিত এই রেস্তোরাঁয় দুই ঘন্টা সময় কাটিয়েছেন এই তারকা অভিনেতা।

আশার রেস্তোরাঁয় গিয়ে মসলাদার চিকেন টিকিয়া খেয়েছেন টম ক্রুজ। প্রথমবার মসলাদার তবে হালকা কম ঝালের একটা চিকেন টিকিয়া নেন তিনি। পরেরবার ঝালটা একটু বাড়িয়ে আরেকটা দিতে বলেন। ভারতীয় খাবার খেয়ে বেশ মজাও পেয়েছেন টম।

আশার মহাব্যবস্থাপক নুমান ফারুকিকে উদ্ধৃত করে খবরে বলা হয়েছে, ‘টম ক্রুজ এখানে এসে বললেন আপনারা ব্যস্ত হবেন না। আমি এখানকার পরিবেশটা উপভোগ করতে চাই। আর দশজন সাধারণ ক্রেতার মতোই ভারতীয় একটা খাবার খেয়ে দেখতে চান। দু–একজন তাঁকে চিনতে পারলেও বেশির ভাগ লোকই তাকে চিনতে পারেনি।'

তিনি আরও বলেন, কেউ কোনো হইচই করেনি। কিন্তু তিনি বেরিয়ে যাওয়ার পর অন্য ক্রেতাদের মধ্যে একটু উত্তেজনা লক্ষ্য করা গেছে। ছবি তুলতে চাইলে রেস্তোরাঁর বাইরে সামাজিক দূরত্ব বজায় রেখে ছবি তুলতে রাজি হন টম ক্রুজ। প্রথম ছবিটায় তার মুখে মাস্ক পরা ছিল। পরে নিজেই মাস্ক খুলে বললেন আরেকটি ছবি নিন।’

রেস্তোরাঁর বাইরে কর্মকর্তাদের সঙ্গে টম ক্রুজের ছবিসহ বার্মিংহাম লাইভের করা প্রতিবেদনটি টুইট করে আশা ভোঁসলে লিখেছেন, ‘বার্মিংহামের আশাজ-এ খেয়ে টম ক্রুজের ভালো লেগেছে জেনে খুব খুশি হয়েছি। আশা করি, শীঘ্রই আমাদের দেখাও হবে।’

উল্লেখ্য, সবকিছু ঠিক থাকলে ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমাটি আগামী বছরের ২৭ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
বিরামপুর সীমান্তে সোয়া কোটি টাকার সাপের বিষ উদ্ধার
নাজুক ট্রাফিক ব্যবস্থায় বছরে ৫৫ হাজার কোটি টাকার বেশি ক্ষতি (ভিডিও)
X
Fresh