• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফের নাটকে গাইলেন ‘বুক চিন চিন’ খ্যাত পাবেল

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২১, ২৩:৩৩
ফের নাটকে গাইলেন 'বুক চিন চিন' খ্যাত পাবেল
জাহেদ পারভেজ পাবেল

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া রিমেক গান ‘বুক চিন চিন করছে’র মাধ্যমে আলোচনায় এসেছেন প্রগতিশীল সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল। একই গানে ছেলে এবং মেয়ে উভয়কণ্ঠ দিয়ে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন। এবার নতুন আরেকটি নাটকে গাইলেন তিনি।

নাটকটির নাম ‘চুমকি চলেছে’। মহিদুল মহিম পরিচালিত এই নাটকটিতে জুটি বেঁধেছেন মেহজাবীন চৌধুরী ও খায়রুল বাশার। ‘কী হারালাম’ শিরোনামের গানটিতে পাবেলের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন সেনিজ। এস কে দীপের কথায় গানটির সুর ও সংগীত করেছেন বর্তমান সময়ের বেশ জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মিউজিক কম্পোজার আভরাল সাহির।

নতুন গানটি প্রসঙ্গে পাবেল আরটিভি নিউজকে জানান, ‘অনেকদিন পর স্যাড গান গাইলাম। সেনিজও দারুণ গেয়েছে। গানটি আমার খুবই পছন্দের। আশা করছি ‘বুক চিন চিন’র মতো এই গানটিও দর্শকরা লুফে নিবেন।

তিনি আরও জানান, ‘বুক চিন চিন করছে হায়’ এর পর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। তারা আমাকে নতুনভাবে চিনেছেন। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেয়ার চেষ্টা করি।’

সাফল্যের ধারায় গেলো ঈদে প্রকাশিত পাবেলের মৌলিক গান ‘সোনাবন্ধু রে’ দিয়েও বাজিমাত করেছেন। গানটি প্রকাশের পরপরই শ্রোতা-দর্শকরা সাদরে গানটি গ্রহণ করে। ফেসবুক, ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় গানটি।

পাবেলের ভাষ্যমতে- ভিন্ন ভিন্ন ঘারানার গানে নিজেকে তুলে ধরার চেষ্টা করছি। শ্রোতাদের পছন্দের দিকটা মাথায় রেখে নিজের মধ্যে পরিবর্তন আনছি। ‘সোনাবন্ধু রে’ গানের ভিডিওতে প্রথমবারের মতো আমাকে নাচতে দেখা গেছে। এছাড়া মানুষের টেস্ট সবসময় এক থাকে না, তাই সময়ের সাথে গানে ভিন্নতা আনা জরুরি বলেই মনে করি। এক কথায়, শ্রোতাদের মাতিয়ে রাখার চেষ্টা করেছি।'

রাজ বিশ্বাস শংকরের পরিচালনায় ‘সোনাবন্ধু রে’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় দুটি মুখ হামজা খান শায়ান এবং শাকিলা পারভীন। এছাড়াও এতে র‍্যাপ করেছেন ‘দাদু’ খ্যাত মাহমুদুল হাসান।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে সিয়ামকে নিয়ে ‘ইত্যাদি’র মঞ্চ মাতাবেন মেহজাবীন
স্বপ্ন পূরণ হলো মন্দিরার
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
‘যুগে যুগে ইবলিশের অনুসারী খারাপ জ্বীনেরা মানুষকে অপহরণ করেছে’
X
Fresh