• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গুলশানে শিল্পীদের সড়ক দুর্ঘটনার সিসিটিভি ভিডিও

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২১, ২১:৩৭
গুলশানে শিল্পীদের সড়ক দুর্ঘটনার সিসিটিভি ভিডিও

রাজধানীর গুলশান অ্যাভিনিউতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এ প্রজন্মের চার অভিনয়শিল্পী। তারা হলেন- শরিফুল রাজ, খায়রুল বাসার, নাজিফা তুষি ও জুনায়েদ বোগদাদী। সম্প্রতি আলোচনায় আসা ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন তারা।

শুক্রবার (২৭ আগস্ট) ভোর ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এই দুর্ঘটনার কবলে পড়েন তারা। অল্পের জন্য প্রাণে বাঁচলেও আহতদের মধ্যে দুজনকে আইসিউতে নেয়া হয়েছে। তাদের গাড়িচালকও গুরুতর চোট পেয়েছেন। আজ ভোররাতের সেই দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে দেখা যায়- গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। যার ফলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্রেকফেইলের কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

এদিকে দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশ সেখানে এসে ঢাকা মেট্রো গ, ১৩-৩০০০ নম্বরের গাড়িটি জব্দ করে। সেই সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, কয়েক দিন আগেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় তাদের অভিনীত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই সিনেমায় কয়েকজন বন্ধুর সুন্দর সম্পর্ক এবং ঘুরতে গিয়ে করুণ পরিণতির গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটি দর্শক ও সমালোচকদের ভূয়সী প্রশংসা লাভ করেছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
X
Fresh