• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কেবিন নম্বর ২২-এ নায়ক জয় চৌধুরী

  ২৭ আগস্ট ২০২১, ১৯:২৩
কেবিন নম্বর ২২-এ নায়ক জয় চৌধুরী
জয় চৌধুরী

নতুন প্রজন্মের নায়ক জয় চৌধুরী। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে তার। প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কেবিন নম্বর ২২’তে দেখা যাবে তাকে। হৃদয় বিদারক কাহিনী ও শিক্ষণীয় ঘটনায় নির্মিত এই স্বল্পদৈর্ঘ্যে বিনা পারিশ্রমিকে অভিনয় করেছেন তিনি।

এ প্রসঙ্গে জয় আরটিভি নিউজকে জানান, 'এই স্বল্পদৈর্ঘ্যের বিষয়বস্তু আমার হৃদয় ছুঁয়েছে। একটা ছেলে যখন তার মা'কে মৃত্যুশয্যায় ফেলে রেখে চলে যায়, তখন সেই মায়ের মনের অনুভূতি কেমন হয়- সেটা ভাবতেই চোখে জল চলে আসে। আমি মনে করি, এই কাজটি মানুষের জন্য শিক্ষণীয় হবে।'

আরটিভি নিউজের সঙ্গে আলাপকালে এই অভিনেতা আরও জানান, 'সমাজের কাছে আমাদের প্রত্যেকের দায়বদ্ধতা রয়েছে। আমি সমাজের উন্নয়নে কাজ করতে পছন্দ করি। নিজের সেই সামাজিক দায়বদ্ধতা থেকেই এমন একটা গল্পে কাজ করা। আশা করি, স্বল্পদৈর্ঘ্যটি দর্শকের মনে জায়গা করে নিবে।'

মানবিক গল্পের এই স্বল্পদৈর্ঘ্যটিতে দেখা যাবে- মা'কে মৃত্যুশয্যায় রেখে হাসপাতাল থেকে পালিয়ে যায় ছেলে। একসময় অসহায় সেই মায়ের আপনজন হয়ে উঠেন হাসপাতালের চিকিৎসকরা। একজন রোগীর সেবা করতে গিয়ে চিকিৎসকরাও তাদেরকে পরিবারের একজনই মনে করতে শুরু করে। আর তাই কারো মৃত্যুতে চিকিৎসকদের মধ্যেও তৈরি হয় হাহাকার।

সম্প্রতি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আউয়াল চৌধুরীর পরিচালনায় এতে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন জয়। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা জামান। স্বদেশ মাল্টিমিডিয়ার ব্যানারে স্বল্পদৈর্ঘ্যটি প্রযোজনা করেছেন আরজে সাইমুর রহমান। খুব শীঘ্রই ইউটিউবে মুক্তি পাবে 'কেবিন নম্বর ২২'।

প্রসঙ্গত, ‘এক জবান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন জয় চৌধুরী। বর্তমানে 'প্রেম প্রীতির বন্ধন' ও 'এক পশলা বৃষ্টি' সিনেমা দুটির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এছাড়াও তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে জয় লাভ করেন 'অন্তর জ্বালা' খ্যাত এই অভিনেতা।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
সিনেমাটি দেখে মনে হয়েছে অপুর ছোট ভাই জয় : অমিত হাসান
পরকীয়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
X
Fresh