• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যে কারণে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সামান্থা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২১, ১১:১৫
যে কারণে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সামান্থা
সামান্থা আক্কিনেনি

ভারতীয় দক্ষিণী সিনেমার তারকা অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে তার অভিনীত 'রাজি' চরিত্রটি নিয়ে বিতর্কের মুখে পড়েন এই অভিনেত্রী। এজন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, ‘প্রত্যেকের নিজস্ব মতামত আছে। আমি কারও আবেগে আঘাত দিয়ে থাকলে সত্যিই অনুতপ্ত। আমি এভাবে আঘাত করতে চাইনি। যদি আঘাত দিয়ে থাকি তাহলে দুঃখিত।’

তিনি আরও বলেন, ‘অনেকেই মুক্তির পরে দেখেছেন যেমনটা ভেবেছিলেন তেমনটা নয়। কিন্তু এখনো যারা আগের মতো পোষণ করে আছে তাদের কাছে ক্ষমা চাচ্ছি।’

অভিযোগ ওঠে, ওয়েব সিরিজে সামান্থাকে একজন তামিল বিদ্রোহী হিসেবে দেখানো হয়েছে, যার সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগ আছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রীর পোশাকের সঙ্গে লিবারেশন টাইগার্স অব তামিল ইলম-এর ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ।

তামিলনাড়ু সরকার বিষয়টি নিয়ে আপত্তি তোলেন। ওয়েব সিরিজটির মুক্তি বন্ধ করতে কেন্দ্রীয় সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে চিঠিও পাঠানো হয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সিরিজটি নিষিদ্ধের দাবি জানানো হয়।

চিঠিতে তামিলনাড়ু সরকার দাবি করেন, ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। এই ওয়েব সিরিজ ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’।

ওয়েব সিরিজের নির্মাতা রাজ ও ডিকে এক বিবৃতিতে বলেন, ‘তামিলনাড়ুর মানুষের ভাবাবেগ সম্পর্কে আমরা অবগত। বহু বছরের পরিশ্রমের ফসল এই সিরিজ। তাদের খারাপ লাগে বা তারা অপমানিত হন এমন কিছু আমরা তৈরি করিনি।’

এর আগে ২০১৯ সালে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম সিজন মুক্তি পায়। তুমুল দর্শকপ্রিয় হওয়ায় এর দ্বিতীয় সিজন নিয়ে হাজির হন নির্মাতারা। গত ৪ জুন থেকে অ্যামাজন প্রাইমে ওয়েব সিরিজটির প্রচার শুরু হয়। সামান্থা ছাড়াও এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী।

উল্লেখ্য, গুনাশেখরের নতুন চলচ্চিত্র শকুন্তলমে নাম ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এ খবরে সিনেমাপ্রেমীদের যেন তর সইছে না। কী আছে এ গল্পে? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবার মাঝে। গেলো ১২ আগস্ট নিজের অংশের শুটিং শেষ করেছেন দক্ষিণী এ সুন্দরী। পৌরাণিক কাহিনীনির্ভর সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন গুনাশেখর। গুনা টিমওয়ার্কস এবং দিল রাজু প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন নীলিমা গুণ এবং দিল রাজু।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩-৩ গোলে ড্র ব্রাজিল-স্পেনের ম্যাচ
জয়ার প্রথম
জালিয়াতির অভিযোগে ব্রাজিলিয়ান তারকার দুই বছরের নিষেধাজ্ঞা
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh