• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বেস্ট ফ্রেন্ডের সঙ্গে বাগদান সারলেন নায়ক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ আগস্ট ২০২১, ১৪:০৯
বেস্ট ফ্রেন্ডের সঙ্গে বাগদান সারলেন নায়ক
হবু স্ত্রীর সঙ্গে অভিনেতা কার্তিকেয়া

তেলেগু সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা কার্তিকেয়া গুমাকোন্ডা। সম্প্রতি ভারতের হায়দরাবাদে পারিবারিক আয়োজনে দীর্ঘদিনের প্রেমিকা লোহিতা রেড্ডির সঙ্গে বাগদান সেরেছেন তিনি। এখনো বিয়ের দিন ধার্য হয়নি। খুব শীঘ্রই এ বিষয়ে ঘোষণা করবেন 'আরএক্স ১০০' সিনেমার এই নায়ক।

টুইটারে হবু স্ত্রীর সঙ্গে তোলা বাগদানের একটি ছবি শেয়ার করেছেন কার্তিকেয়া। সেখানে জুড়ে দিয়েছেন তাদের পুরনো আরেকটি ছবি।

ক্যাপশনে লিখেছেন, ‘বেস্ট ফ্রেন্ডের সঙ্গে আমার বাগদানের কথা ঘোষণা করতে পেরে দারুণ আনন্দ বোধ করছি। এখন সে আমার জীবনসঙ্গী। ২০১০ সালে এনআইটি ওয়ারাঙ্গালে লোহিতার সঙ্গে আমার প্রথম দেখা হয়। তারপর এক দশকের বেশি কেটে গেছে।’

বাগদানের ছবিতে দেখা যায়- শোফায় পা তুলে রানীর ভঙ্গীতে বসে আছেন লোহিতা। তার পরনে ছিলো সবুজ ও গোলাপী রঙের শাড়ি। তার সাজে বাড়তি মাত্রা যোগ করেছে নন্দনীয় গয়না। অন্যদিকে, এমব্রয়ডারি কুর্তা পরে গলায় মালা ঝুলিয়েছিলেন কার্তিকেয়া। দুজনের আঙুলেই শোভা পাচ্ছে বাগদানের আংটি।

উল্লেখ্য, ২০১৭ সালে ‘প্রেমাথু মে কার্তিক’ সিনেমার মাধ‌্যমে বড় পর্দায় পা রাখেন কার্তিকেয়া। পরের বছর তেলেগু ভাষার ‘আরএক্স ১০০’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি মুক্তির পর দারুণ প্রশংসিত হন তিনি। এখনো ‘আরএক্স ১০০’ খ‌্যাত অভিনেতা হিসেবেই পরিচিত এই নায়ক। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন পায়েল রাজপুত।

কার্তিকেয়ার পরবর্তী সিনেমা 'রাজাবিক্রমার্কা'। তার অভিনীত এই সিনেমার এমন নামকরণে খুবই আনন্দিত নায়ক। রামা রেড্ডি প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী সারিপল্লী। এতে কার্তিকেয়ার সঙ্গে জুটি বেঁধেছেন তানিয়া রবিচন্দ্রন।

সূত্র: ফিল্মি বিট, টুইটার

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন অ্যামি জ্যাকসন
তবে কি শিগগিরই বাগদান সারছেন রাশমিকা-বিজয়
X
Fresh