• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আইনজীবীদের ডেকে যা বললেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২১, ১৬:৪১
আইনজীবীদের ডেকে যা বললেন পরীমণি

মাদক মামলায় তৃতীয় দফায় রিমান্ড শেষে আজ শনিবার (২১ আগস্ট) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তোলা হয়েছিলো আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে। আদালতে শুনানির সময় পরীমণি তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীসহ অন্যান্যদের সঙ্গে কথা বলেছেন।

আইনজীবীদের ডেকে রেগে গিয়ে পরীমণি বলেন, ‘আপনারা আমার জামিন চাচ্ছেন না কেন? আমি পাগল হয়ে যাবো। আপনারা বুঝতেছেন আমার কী কষ্ট হচ্ছে? আপনারা আমার জামিন চান। আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? সিনিয়র আইনজীবী কই, তিনি আসলেন না কেন?'

এসময় আইনজীবীরা বলেন, ‘আমরা টেকনিক্যাল কারণেই চাচ্ছি না।’

এর আগে পরীমণিকে আদালতের এজলাসে উপস্থিত করে শুনানির জন্য আবেদন করেন তার আইনজীবী মুজিবুর রহমান। শুনানি শুরু হলে মুজিবুর রহমান আদালতকে বলেন, আমরা আজকে জামিন শুনানি করছি না। আমরা একটা আবেদন জানাই, আমরা পরীমণির সঙ্গে কথা বলতে চাই। তবে পরীমণির আইনজীবীর আবেদন না মঞ্জুর করা হয়।

প্রসঙ্গত, তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে শনিবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টার পর পরীমণিকে আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেজর মান্নানসহ ৭ জনের জামিন বাতিলের বিষয়ে হাইকোর্টের রুল
স্থগিতই থাকবে শিশু নূরীর মায়ের জামিন
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘আব্বা বাহিনী’র আফতাবকে আত্মসমর্পণের নির্দেশ
X
Fresh