• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সালমানকে ‌‌‘উচিত শিক্ষা’ দিলেন নিরাপত্তারক্ষী

আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২১, ১০:২৯
সালমানকে ‌‌‘উচিত শিক্ষা’ দিলেন নিরাপত্তারক্ষী

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের নতুন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে সেটি কোন সিনেমার নয়। ভারতের মুম্বাই বিমানবন্দরে নিরাপত্তারক্ষীর সঙ্গে ঘটে যাওয়া ভিডিও। যা নেট দুনিয়ায় তুমুল শোরগোল ফেলে দিয়েছে।

টাইগার থ্রির শুটিংয়ের জন্য রাশিয়া যাচ্ছেন সালমান খান। তবে রাশিয়া যাওয়ার আগেই সালমানকে শিক্ষা দিলেন মুম্বাই বিমান বন্দরের নিরাপত্তারক্ষী।

ঘটনাটি দেখে রীতিমতো অবাক সালমান ভক্তরা। মুম্বাই বিমানবন্দরে সালমানের সঙ্গে ঘটা এমন কাণ্ড নিয়ে বলিপাড়ায় চলছে নানা আলোচনা।

ভিডিওতে দেখা গেছে, সালমান ও ক্যাটরিনার ছবি তুলতে বিমানবন্দরে হাজির হয়েছেন পাপারাৎজিরা। আর তাদের ক্যামেরার সামনে পোজ দিয়েই চলেছেন সালমান। ছবি তোলায় এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরে গেটে ঢোকার নিরাপত্তা বিধি ঠিকমতো পালন করতেই ভুলেই গিয়েছিলেন বলিউড অভিনেতা। ঠিক ওই সময় এমন কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা সিআইএসএফ অফিসার। সালমানকে বললেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।

সিআইএসএফ অফিসারের এরকম ‘শাসন’ দেখে নেটিজেনরা অফিসারের প্রশংসায় পঞ্চমুখ। বলিউডের নায়ক বলে যে নিয়মের ঊর্ধ্বে নয়, তা স্পষ্টই বুঝিয়ে দিলেন তিনি। সালমান অনুরাগীরা বলছেন, অফিসার নিশ্চয়ই সালমানের ছবির ফ্যান নয়!

প্রায় সাড়ে তিন বছর পর শুটিং ফ্লোরে টাইগার। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়'র পর এবার আসছে টাইগার থ্রি। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখতে পাবেন দর্শক।

টাইগার থ্রি’তে সালমানের মুখোমুখি এবার ইমরান হাশমি। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাশমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ অন্য ভূমিকায়।

এমএন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫২৩ রানের রেকর্ডময় ম্যাচে মুম্বাইকে হারালো হায়দ্রাবাদ
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
বিমানবন্দরে ডলার আত্মসাৎ, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে মামলা
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
X
Fresh