• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পুরোনো মেজাজে শিল্পা

বিনোদন ডেস্ক

  ২০ আগস্ট ২০২১, ১০:২৬
শিল্পা শেঠি

আবারও দেখা মিলল অভিনেত্রী শিল্পা শেঠির। তাকে শুটিং সেটে না পেয়ে সহকর্মীদের কেউ কেউ শূন্যতার কথা বলছিলেন। আগামী সপ্তাহে সুপার ডান্সার চাপ্টার ফোরে অমর চিত্র কথা স্পেশাল এপিসোডে আবারও বিচারকের আসনে দেখা যাবে ধারকান খ্যাত অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল সাইটে আপলোড করা হয়েছে একটি প্রোমো। সেখানেই পুরোনো মেজাজেই দেখা যায় বিচারক শিল্পাকে।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হন শিল্পী শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পর্ণোগ্রাফি ছবি নির্মাণ ও অ্যাপে সেই ছবি আপলোড করার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকেও হাজিরা দিতে হয় পুলিশ স্টেশনে। রাজের সঙ্গে সঙ্গে শিল্পাকেও কাঠগড়ায় দাঁড় করায় সোশ্যাল মিডিয়া। এরপর থেকেই বিতর্ক এড়াতে কার্যত বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

বিতর্কিত ঘটনাটির আগে সুপার ডান্সার চাপ্টার ফোরের বিচারক ছিলেন শিল্পা। প্রতিযোগি ও দর্শরাও দারুণ পছন্দ করেন অভিনেত্রীকে। কিন্তু স্বামী রাজের গ্রেফতারির পরই বদলে যায় সামগ্রিকচিত্র। শো থেকে ব্রেক নেন শিল্পা। এদিকে নায়িকার প্রত্যাবর্তনে খুশি প্রতিযোগী থেকে শুরু করে তার সহবিচারক কোরিওগ্রাফার গীতা কাপুর ও পরিচালক অনুরাগ বসু।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
জাতীয় পতাকা অবমাননা, নেটিজেনদের কড়া জবাব শিল্পার
X
Fresh