• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হানিমুনে সাগর-জোৎস্নায় মেতেছেন নিলয় ও হৃদি

  ১৭ আগস্ট ২০২১, ১৮:৫১
হানিমুনে সাগর-জোৎস্নায় মেতেছেন নিলয় ও হৃদি
সাগরপাড়ে নববধূর সঙ্গে নিলয়

গত বছরের লকডাউনে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে পরিচয়, চলতি বছরের লকডাউনে সম্পর্কের শুভ পরিণয়। বিয়ের এক মাস পর নববধূর সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছেন দেশীয় টেলিভিশনের জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। আপাতত হানিমুনে সাগর-জোৎস্নায় মেতেছেন এই নব-দম্পতি।

একান্তে নিজেদের সময় কাটাতে কক্সবাজার সমুদ্র সৈকতকে বেছে নিয়েছেন তারা। সোমবার (১৬ আগস্ট) নববধূকে নিয়ে সেখানে উড়ে গেছেন নিলয়। সাগরের নোনা জলে পা ভিজিয়ে জ্যোৎস্না দেখছেন। আগামী বৃহস্পতিবার (১৯ আগস্ট) পর্যন্ত সেখানে নিজেদের মতো করে সময়টা উপভোগ করবেন।

এরইমধ্যে কক্সবাজার সমুদ্র সৈকতে কাটানো মুহূর্তগুলো ফ্রেমবন্দি করেছেন নিলয়-হৃদি। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো পোস্ট করে হৃদি লিখেছেন- তুমি আকাশের উদারতা, আমি সমুদ্রের নীল ঢেউ। দুজনের পোশাকের সঙ্গে মিল রেখে যোগ করে দিয়েছেন নীল, কালো রঙের দুটো লাভ ইমোজি।

একটি ছবিতে দেখা যায়, সৈকতের বালুতে হাঁটু এলিয়ে দিয়েছেন নিলয়। তার ওপরে পা রেখেছেন হৃদি। আর নিলয় তার পায়ে নূপুর পরিয়ে দিচ্ছেন। কোন ছবিতে হাত ধরে দুজন দুজনের দিকে তাকিয়ে সমুদ্রপাড়ে হাঁটছেন। তাদের পেছনে সমুদ্রের উত্তাল ঢেউ খেলা করছে। এছাড়াও আরো একাধিক ছবিতে রোমান্টিক লুকে ধরা দিয়েছেন এই নব-দম্পতি।

নিলয় জানান, আগামী ২০ আগস্ট তার জন্মদিন। সেদিন সকালেই স্ত্রীকে নিয়ে ঢাকার ফিরবেন। সন্ধ্যায় কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করবেন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেড়াতে গিয়ে ট্রাকের ধাক্কায় সেনাসদস্য নিহত
যেভাবে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ‘কক্সবাজার এক্সপ্রেস’
পারিশ্রমিক ছাড়াই ১৮ বছর তারাবি পড়াচ্ছেন ছাত্রলীগ সভাপতি!
‘কক্সবাজারকে সমৃদ্ধ পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সরকার কাজ করছে’
X
Fresh