• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

কারিনার সঙ্গে সোহার তুলনা !

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ মে ২০১৭, ১৪:২০

পতৌদি পরিবারের কন্যা ও সাইফ আলী খানের বোন সোহা আলী খান ২০১৫ সালের ২৫ জানুয়ারি বিয়ে করেন অভিনেতা কুনাল খেমুকে। এরই মধ্যে মা হতে চলেছেন সোহা।

তবে প্রতি পদক্ষেপে তাকে বড় ভাবি ( সাইফ আলী খানের স্ত্রী) কারিনা কাপুরের সঙ্গে তুলনার মুখোমুখি হতে হচ্ছে। বিষয়টি একেবারেই মেনে নিতে পারছেন না সোহা।

সম্প্রতি সাংবাদিকদের সোহা বলেন,‘পৃথিবীতে প্রত্যেকটি মানুষ আলাদা। আর তাই তার পছন্দ বা অপছন্দ সবকিছুই আলাদা হওয়াটাই স্বাভাবিক। কোনোমতেই কারো সঙ্গে কারো তুলনা করা ঠিক না। আর মাতৃত্বকালীন সময় এক একজনের শারীরিক অবস্থা একেক রকম থাকে। কারো বেশি বিশ্রামের দরকার হয়। আবার কেউ কেউ এ অবস্থায় সমান তালে কাজ চালিয়ে যেতে পারে। তাই এ সময় কারো সঙ্গে কারো তুলনা করা একদম ঠিক না।’

এদিকে বলিউডের বেবি ডল করিনা কাপুর সদ্যই পার করেছেন তার মাতৃত্বকালীন সময়।

গেলো ডিসেম্বরে তিনি একটি ফুটফুটে পুত্রসন্তান প্রসব করেন।

নবাব বধূ বলে কথা ! আর এ কারণেই হয়তো পতৌদি পরিবারের পুত্রবধূ কারিনার সঙ্গে তুলনা করা হচ্ছে পতৌদি পরিবারের কন্যা সোহা আলী খানের। আর এটাই মেনে নিতে পারছেনা সোহা।

তবে সোহার মাতৃত্বের খবরে খুশি দুই পরিবারই। শুধু এ ধরনের তুলনাই মেনে নিতে পারছেন না বলিউড অভিনেত্রী সোহা আলী খান।

সম্প্রতি সোহার স্বামী কুণাল খেমু সাংবাদিকদের বলেন, ‘সোহা আর আমার প্রথম সন্তানকে দেখতে পাবেন বছরের শেষের দিকে। এটি আমাদের যৌথ সৃষ্টি।এই খবরটি জানাতে খুব ভাল লাগছে। এতো পরিমাণ ভালবাসার জন্য আপনাদের ধন্যবাদ।’

২০০৯ সালে ‘ঢুনতে রেহ যাওগে’সিনেমার সেটে পরিচয় হয় সোহা ও কুনালের। এর পরেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন তারা। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন সোহা-কুনাল।

আরকে/এএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh