• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের সঙ্গে মধ্যরাতে কী হয়েছিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মে ২০১৭, ১২:৫৬

শুক্রবার রাত ২টার দিকে ফেসবুকের মাধ্যমে চাউর হয় বিএফডিসিতে শাকিব খানকে কেন্দ্র করে মারামারি হচ্ছে। বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন ঘিরে এ অপ্রীতিকর ঘটনা ঘটে বলে অভিযোগ উঠে।

শাকিবকে নাকি মেরে এফডিসিতে থেকে তাড়িয়ে দেয়া হয়। আসলে কী ঘটেছিল মধ্যরাতে। প্রত্যক্ষদর্শীর ভাষ্য মতে, রাত ১টা ৩০ মিনিটে শাকিব খান হঠাৎ করেই এফডিসিতে হাজির হন। তিনি ওমর সানী-অমিত হাসানকে সমর্থন করেছিলেন। ঠিকঠাক মতো ভোট গণনা চলছে কিনা এসবের খবরও নেন নির্বাচন কমিশন থেকে। গেলো দু'বারের নির্বাচিত সভাপতিকে সব ঠিকঠাক মতো হচ্ছে বলে তাকে প্রধান নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর আশ্বস্ত করেন। সেখানে কিছু সময় কাটিয়ে বের হন শাকিব। এরপর মিশা-জায়েদ সমর্থিত কয়েকজন শাকিবকে দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে অবশ্য মিশা সওদাগর ও সাইমন সাদিক তাকে গাড়িতে উঠিয়ে দেন। তারপর শাকিব এফডিসি ছাড়েন।

জানা গেছে, পেশাজীবী সংগঠনের নির্বাচনে ভোট গণনায় পুলিশের উপস্থিতি কেন? বিষয়টি জানার জন্য শাকিব খান গণনা কক্ষে প্রবেশ করেন। এ সময় দু’ প্যানেলের প্রার্থী-সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়।

তিন প্রতিদ্বন্দ্বী কোনো একটি প্যানেলের প্রার্থী-সমর্থকরা মনে করছিলেন ভোট গণনায় কারচুপি হতে পারে। তাই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতেই গণনা করা হয়।

অন্যদিকে প্রতিদ্বন্দ্বী আরেক প্যানেলের প্রার্থী-সমর্থকরা মনে করেন, এ নির্বাচন একটি পেশাজীবী সংগঠনের। এটি কোনো জাতীয় বা স্থানীয় সরকার নির্বাচন নয়। তাই ভোট গণনার সময় এখানে পুলিশ থাকার দরকার নেই। ফলাফলকে প্রভাবিত করতেই এটা করা হচ্ছে বলে অভিযোগ করেন তারা।

শেষরাতে ফল প্রকাশ কেন হবে এ নিয়েও অনেকেই প্রশ্ন তোলেন। তবে এ বিষয়ে শাকিব খান এখনো কোন মন্তব্য করেননি।

এইচএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh