• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সবচে' বেশি ভোট পেলেন সাইমন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মে ২০১৭, ১১:০৬

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সবচে' বেশি ভোট পেয়েছেন 'পোড়ামন' খ্যাত নায়ক সাইমন সাদিক। চলচ্চিত্র শিল্পীদের দ্বিবার্ষিক নির্বাচনে ৩৬১ ভোট পেয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

শুক্রবার রাত ৩টার দিকে কার্যনির্বাহী পরিষদের সদস্য ফলাফল পাওয়া যায়। রাতেই সাইমন মুঠোফোনে আরটিভি অনলাইনকে বলেন, সত্যি এটা অনেক আনন্দের যে আমি সবচে' বেশি ভোট পেয়েছি। সবাই আমাকে ভালোবাসেন তা জানি তবে এতোটা ভালোবাসা পাব বুঝিনি। সকাল থেকেই খুব টেনশনে ছিলাম। তবে এখন বেশ স্বস্তি লাগছে। আমি যেন সবার ভালোবাসার প্রতিদান দিতে পারি।

মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে প্রার্থী হয়েছিলেন সাইমন। এতে মিশা সওদাগর ২৫৯ ভোট পেয়ে সভাপতি এবং জায়েদ খান ২৭৯ ভোট পেয়ে সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে ৬২৪টি ভোটের মধ্যে ৫৫৮টি ভোট কাস্ট হয়। সভাপতি ও সেক্রেটারি পদে ৩টি প্যানেলে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানী-অমিত হাসান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা। ২১টি পদের জন্য ৫৮ জন শিল্পী নির্বাচন করেন।

সভাপতি পদে মিশা সওদাগর ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট। সেক্রেটারি পদে জায়েদ খান পেয়েছেন ২৭৯ ভোট, আর অমিত হাসান পেয়েছেন ১৪৫ ভোট।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh