• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাজের বিষয়ে যে সিদ্ধান্ত নিলো টেলিপ্যাব

আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২১, ১৩:০০
রাজের বিষয়ে যে সিদ্ধান্ত নিলো টেলিপ্যাব
নজরুল ইসলাম রাজ

মাদকসহ বিকৃত যৌনাচারে ব্যবহৃত অনেক সরঞ্জামসহ আটক হয়েছেন অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজ (নজরুল রাজ)। অভিযোগ আছে, তরুণীদের দিয়ে ব্ল্যাকমেইলিং ছাড়াও পর্নোগ্রাফি ভিডিও বানাতেন তিনি। এদিকে র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া নজরুল রাজের সদস্যপদ স্থগিত করলো টিভি নাটকের প্রযোজকদের শক্তিশালী সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)’।

সংগঠনের সভাপতি ইরেশ যাকের ও সাধারণ সম্পাদক সাজু মুনতাসির নজরুল রাজের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেছেন। পরবর্তীতে যদি নজরুল রাজ আদালত কর্তৃক নির্দোষ প্রমাণিত হন তাহলে তার সদস্যপদ পুনঃবহাল করা হবে, অন্যথায় স্থায়ীভাবে টেলিপ্যাবের সদস্যপদ হারাবেন তিনি।

সংগঠনটির সংবিধানের ১৩ এর খ এবং ছ অনুযায়ী নজরুল রাজের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে বাধ্য হয়েছে। আর তাই টেলিপ্যাবের সংবিধানের ২১ অনুচ্ছেদ অনুযায়ী ক্ষমতাপ্রাপ্ত হয়ে কার্যনির্বাহী সদস্যদের সমর্থনে শুক্রবার (৬ আগস্ট) নজরুল রাজের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি অভিনয় করেন তিনি। ২০১৯ সালের জুলাইয়ে রাজ মাল্টিমিডিয়া নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলেন নজরুল রাজ। সেখানেই একটি গোপন কক্ষ এবং বিশেষ বিছানার সন্ধান পেয়েছে র‍্যাব। ধারণা করা হচ্ছে, এই কক্ষটিতে পর্নোগ্রাফি তৈরি করা হতো।

জানা যায়, পরীমণির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করে থাকেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী।

কয়েক মাস আগে গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণী মুনিয়ার মরদেহ উদ্ধারের পর আলোচনায় আসেন নজরুল রাজ। ওই সময় রাজের সঙ্গে মুনিয়ার একাধিক অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়।

পুলিশি জিজ্ঞাসাবাদে রাজ জানান, মুনিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে নাটকটির শুটিং শেষ হয়নি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালো নির্মাণ দিয়ে যেন ইন্ডাস্ট্রি ও দর্শকের চাহিদা মেটাতে পারি : সাজু মুনতাসির
ভোট দিয়ে যা বললেন সারা যাকের
X
Fresh