• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মিডিয়া ছাড়লেন জনপ্রিয় মডেল-উপস্থাপিকা আমব্রিন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২১, ০৮:২৯
মিডিয়া ছাড়লেন জনপ্রিয় মডেল-উপস্থাপিকী আমব্রিন
আমব্রিনা সার্জিন আমব্রিন

শোবিজ অঙ্গনকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানালেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন। নাটক, বিজ্ঞাপন আর উপস্থাপনায় সবার নজর কাড়লেও অনেক দিন ধরে মিডিয়া থেকে দূরে রয়েছেন। অবশেষে মিডিয়া থেকে দূরে থাকার কারণ ব‌্যাখ‌্যা করলেন এই অভিনেত্রী।

২০১৮ সালের ২৩ জুন কন্যা সন্তানের জন্ম দেন আমব্রিন। কন্যা সন্তানের মা হওয়ার পরই তার জীবনে পরিবর্তন আসে। সম্প্রতি মেয়ে আমায়াকে নিয়ে আমব্রিন ফেসবুকে একটি ছবি শেয়ার করে লিখেন, ‘ওর মতো একটা ফেরেশতা দিয়ে আল্লাহ আমাকে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে। আমার সেরা সংস্করণ। দয়ালু, ধৈর্য্যশীল এবং কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ।

আমায়ার জন্যই শোবিজ দুনিয়া ছেড়েছেন উল্লেখ করে তিনি লিখেন, মাত্র একদিন বয়সে যখন আমায়া জীবন নিয়ে লড়ছিল, তখন আমি আল্লাহর কাছে ওয়াদা করেছিলাম, আল্লাহ যেন আমার মেয়েকে সুস্থ করে দেন। বিনিময়ে আমি শোবিজ ছেড়ে দেব। নিয়মিত হিজাব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। হারাম কিছু করব না। আল্লাহ আমায়াকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দিয়েছেন। আমিও আল্লাহর কাছে ওয়াদা পালনে মনোযোগী হয়েছি।

২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে আমব্রিনের শোবিজে যাত্রা শুরু হয়েছিল। এরপর মডেলিং, অভিনয় ও উপস্থাপনা দিয়ে বেশ সাড়া জাগান। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) উপস্থাপনা করে আলোচিত হন তিনি। আন্তর্জাতিক অঙ্গনেও উপস্থাপনা করার পরিকল্পনা ছিল তার। তবে তার আগে ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে কানাডাতেই থাকছেন। সেখানেই তিনি পরিবার নিয়ে স্থায়ী হয়েছেন।

তবে শুধু আমব্রিন নয়, গত দুই বছরে শোবিজ ছেড়ে ধর্মকর্মে মনোনিবেশ করেছেন আরও দুই মডেল ও অভিনেত্রী। এরা হলেন মডেল সুজানা জাফর এবং ছোটপর্দার অভিনেত্রী এ্যানি খান। এছাড়া সম্প্রতি মিডিয়া ছেড়ে ধর্মকর্ম পালনের ঘোষণা দিয়েছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবও।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh