• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এফডিসিতে উৎসবমুখর পরিবেশে হঠাৎ উত্তেজনা

এ এইচ মুরাদ

  ০৫ মে ২০১৭, ১৪:৩৯

তারকাদের ভোট যুদ্ধ শুরু হয়েছে শুক্রবার সকাল থেকে। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত খাবারের বিরতি শেষে ফের ভোট নেয়া শুরু হয়। সকাল ৯টা থেকে ১টা পর্যন্ত ভোটারের চাপ ছিল না খুব একটা। নির্বাচন কমিশন থেকে বারবার মাইকে ভোট দেয়ার আহ্বান জানানো হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ শিল্পী সমিতির ২১ পদের জন্য একজন স্বতন্ত্রসহ তিনটি প্যানেল থেকে মোট ৫৮ জন প্রার্থী নির্বাচন করছেন। ভোটার রয়েছেন ৬২৪ জন।

এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তিনটি প্যানেলে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানী-অমিত হাসান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা। তিন প্যানেলে নির্বাচনে আরো লড়াই করছেন রোজিনা, অঞ্জনা, সুব্রত, আলীরাজ, নাদের খান, আহমেদ শরিফ, আরমান, রীনা খান, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, মৌসুমী, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, পপি, পূর্ণিমা, জেসমিন, ডন, ইমন, নিরব, সাইমন।

সকাল থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন হলেও দুপুরে অভিনেতা ডিপজল ভোট দিতে আসেন। অন্যদিকে অনন্ত জলিল ও বর্ষা একই সময়ে বের হচ্ছিলেন। তাদের কার গাড়ি আগে ঢুকবে কারটা বের হবে এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় গেটের বাইরে পুলিশ লাঠিচার্জ করে। ওই ঘটনায় সাধারণ শিল্পীদের মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।বিকেল ৫টা ভোটের শেষ হলেও পরিস্থিতি সাপেক্ষে সময় বাড়তে পারে। আজ মধ্যে রাতের মধ্যেই ফল প্রকাশ হবে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর।

এবারের নির্বাচনে প্রথম ভোটার হিসেবে ভোট দেন চিত্রনায়ক সাইমন সাদিক। সকাল ১০ টায় কাকতালীয়ভাবে একই সময়ে ভোট দিতে আসেন অপু ইসলাম খান ও বুবলী। ভোট দেয়া শেষে অপু সবার সঙ্গে সেলফি তোলা ও কুশলবিনিময় করলেও বুবলী ভোট দিয়েই বিএফডিসি ছাড়েন। ভোটকেন্দ্রের সামনে তিন প্যানালের প্রার্থীদেরই ভোট চাইতে সরব দেখা গেছে।

ভোট দিতে এসেছিলেন এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা ববিতা। এসময় তিনি বেশ খানিকটা সময় উপস্থিত সবার সঙ্গে কথা বলেন। তাকে দেখার জন্য জটলা দেখা যায়।

নব্বইয়ের দশকের জনপ্রিয় চলচ্চিত্র জুটি নাইম-শাবনাজ। তারা দু'জন জুটি বেধেই ভোট দিতে এসেছিলেন।

চিত্রনায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা দম্পতি বেলা ১২টা ৩০ মিনিটের দিকে ভোট দিতে আসেন। তাদের একসঙ্গে পেয়ে বেশ হইচৈ পড়ে যায় চিত্রপুরীতে। গাড়ি নিয়ে বের হবার সময় চিত্রনায়ক রুবেলকে দেখে অনন্ত দাঁড়ান। এবং বেশ খানিকটা সময় তার সঙ্গে আলাপন করেন।

পপি প্রবেশ পথেই সেলফি আক্রান্ত হন। তবে জায়েদ খান তাকে শেষ পর্যন্ত ভোটকেন্দ্রে নিয়ে যান।

চিত্রনায়ক ফেরদৌসকে দেখেই অভিনেতা জাদু আজাদ তার সঙ্গে বুক মিলিয়ে নেন।

মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচন করছেন চিত্রনায়ক ইমন ও সাইমন সাদিক।

এফডিসির বাইরেও প্রচুর সাধারণ মানুষের ভিড় ছিল শুক্রবার সকাল থেকেই। প্রিয় তারকাদের দেখার জন্য ভক্তকুলের আগ্রহের সীমা নেই।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh