• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সবাই উপভোগ করবে: দোয়েল

  ০৬ আগস্ট ২০২১, ১২:২৮
সবাই উপভোগ করবে: দোয়েল
দিলরুবা দোয়েল

মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল। শোবিজে দোয়েল ম্যাশ নামেও পরিচিত তিনি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নাটক, ওয়েব সিরিজ ও মডেলিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই সুন্দরী। নিজের পেশাগত ও ব্যক্তিজীবন নিয়ে আরটিভি নিউজের সঙ্গে একান্তে কথা বললেন দোয়েল। সাক্ষাৎকার নিয়েছেন নিয়াজ শুভ

লকডাউন কীভাবে কাটছে?

দিলরুবা দোয়েল: লকডাউনের সাথে আমরা অভ্যস্ত হয়ে গেছি। সবকিছু মানিয়ে নিয়েই চলতে হচ্ছে। শুটিং করাটা বেশ কঠিন হয়ে পড়েছে। কেননা সবাই মাস্ক পরে থাকলেও শিল্পীরা পরতে পারে না। কাজও সেভাবে করা হচ্ছে না। বাসায় নিজের মতো থাকছি। সিনেমা দেখছি, গল্পের বই পড়ছি।

এমন পরিস্থিতিতে আপনার চাওয়া...

দিলরুবা দোয়েল: লকডাউনের অবসান ঘটার অপেক্ষায় আছি। সুন্দর একটা পৃথিবী চাই। এখন আমাদের সাবধানে থাকা নিরাপদে থাকার জন্য ঘরে থাকা দরকার। সবাই নিয়ম মেনে ভ্যাকসিন নিয়েই ঘর থেকে বের হবে। সবাই দল বেঁধে সিনেমা হলে সিনেমা দেখতে যাবে। সবার সম্মিলিত চেষ্টায় যাতে আবার দ্রুত একটা সুন্দর জায়গায় ফেরত যেতে পারি।

নতুন কাজ...

দিলরুবা দোয়েল: পশ্চিমবঙ্গের প্রাক্তন ব্যান্ড ক্যাকটাসের সদস্য ইউসুফ সাকি ব্যানার্জির সর্বশেষ অ্যালবাম 'মারীচ' এ কাজ করলাম। আগামী ১০ আগস্ট তার ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে। বাংলা রক গানে সাধারণত এই ধরনের মিউজিক ভিডিও দেখা যায় না। আশা করি এটি সবাই উপভোগ করবে।

হাতে আর কী কী কাজ আছে?

দিলরুবা দোয়েল: বেশ কিছু কাজ শুরুর পরিকল্পনা আছে। তবে এখনো শুটিংয়ের ডেট ঠিক হয়নি। একটি অনুদানের সিনেমার শুটিংয়ে চট্টগ্রাম যাওয়ার কথা রয়েছে। এই মহামারি পরিস্থিতিতেও তানিম পারভেজ ভাইয়ের ‘সিক্স’ শিরোনামের ওয়েব সিরিজে কাজ করেছি।

আপনি সিনেমা, নাটক, ওটিটি প্লাটফর্মে কাজ করছেন এবং পাশাপাশি মডেলিংও চালিয়ে যাচ্ছেন। নিজেকে কোন মাধ্যমে প্রতিষ্ঠিত করতে চান?

দিলরুবা দোয়েল: এমন কিছুই মনে হয়নি। আমি অভিনয় করতে ভালোবাসি। সবসময় অভিনয়ে ফোকাস করেছি। যেখানে অভিনয় করার জায়গা আছে আমি অভিনয় করবো।

রবীন্দ্রনাথের গল্পে কাজের অভিজ্ঞতা কেমন ছিলো?

দিলরুবা দোয়েল: রবীন্দ্রনাথের গল্পে কাজ করাটাই ভালো লাগার একটি ব্যপার। ছোটবেলায় যে গল্প পড়েছি সেই গল্পে নিজেকে তুলে ধরতে পারাটা সত্যিই ভালোলাগার।

মিডিয়াতে কাজ করতে গিয়ে কখনো কোনো প্রতিবন্ধকতার শিকার হয়েছেন?

দিলরুবা দোয়েল: জোর গলায় বলতে পারি, আমার ক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা আসেনি। প্রত্যেক মানুষেরই প্রতিবন্ধকতা মোকাবিলা করার ক্ষমতা থাকতে হবে। কোন একটা সমস্যাকে যদি আমি প্রতিবন্ধকতা হিসেবে আখ্যায়িত করি সেটি অন্যদের ওপর প্রভাব ফেলতে পারে। প্রতিবন্ধকতা শব্দটাই যদি জীবনে না থাকে তাহলে ওভাবেই জিনিসগুলোকে ডিল করা যায়। ভালো-খারাপ সব জায়গায় আছে। নিজেদেরকে এইসব মেইনটেইন করে চলতে হবে। মানুষ আসলে এগুলো নিয়ে বেশি ঘাটাঘাটি করেন। আমার পরিবার থেকে শুরু করে সবার সহযোগিতা নিয়ে কাজ করছি।

সোশ্যাল মিডিয়ায় আপনাকে বেশ অ্যাক্টিভ দেখা যায়। তার কী বিশেষ কোন কারণ আছে?

দিলরুবা দোয়েল: সোশ্যাল মিডিয়া আমার ভালো লাগার জায়গা। এখানে আমি আমার কাজের বিষয়ে জানাতে পারি। বিভিন্ন কাজে দর্শকের সরাসরি রিঅ্যাকশন পাওয়া যায়।

এনএস/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh