• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

একই সময় ভোট দিলেন অপু-বুবলী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মে ২০১৭, ১০:৫৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে একই সময়ে ভোট দিলেন এ সময়ের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও বুবলী।

বিএফডিসিতে আজ (শুক্রবার) সকাল ৯ টা থেকেই প্রবীণ ও নবীন শিল্পীরা ভোট দিতে আসেন। এসময় কুশল বিনিময় হয় সবার সঙ্গে। বলা যায় এটি তারকাদের একটি বড় মিলন মেলাও।

সকাল ৯টা ৫৮ মিনিটে অপু ও বুবলী ভোট দিতে আসেন বিএফডিসিতে। বুবলী ভোট দিয়ে বেশি সময় থাকেননি। অল্প সময়ের মধ্যেই বিএফডিসি ছেড়ে চলে যান।

অপর দিকে অপু বিশ্বাসকে মৌসুমী, সাইমন ও ওমর সানীসহ অন্যদের সঙ্গে গল্প ও ছবি তোলতে দেখা যায়।

এবারের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ শিল্পী সমিতির ২১ পদের জন্য একজন স্বতন্ত্রসহ তিনটি প্যানেল থেকে মোট ৫৮ জন প্রার্থী নির্বাচন করছেন। ভোটার রয়েছেন ৬২৩জন। এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তিনটি প্যানেলে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানী-অমিত হাসান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা।

প্রার্থী হিসেবে তারকা শিল্পীদের মধ্যে রয়েছেন রোজিনা, অঞ্জনা, নূতন, সুব্রত, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, বাপ্পারাজ, অমিত হাসান, মৌসুমী, রিয়াজ, ফেরদৌস, জায়েদ খান, পূর্ণিমা, পপি, ইমন, নিরব, সাইমনসহ অনেকেই।

প্রধান নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর, সদস্য নাজমুল হুদা মিন্টু, পীরজাদা শহিদুল হারুন এবং আপিল বোর্ডে চেয়ারম্যান হিসেবে রয়েছেন নাসিরউদ্দিন দিলু, সদস্য খোরশেদ আলম খসরু এবং শামসুল আলম।

ভোট চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। মধ্যরাতের মধ্যে ফলাফল ঘোষণা করা হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

এইচএম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh