• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পরীর বাসায় শত শত মদের বোতল!

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ১৭:৫৮
পরীর বাসায় শত শত মদের বোতল!
চিত্রনায়িকা পরীমণি

চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ (বুধবার) বিকাল ৪টার কিছু আগে তার বাসভবনে যায় র‌্যাবের একটি দল। তাদের উপস্থিতি টের পেয়ে ফেসবুকে লাইভ শুরু করেন পরীমণি। দীর্ঘ প্রায় ৩২ মিনিট লাইভে থাকার পর তার লাইভটি বন্ধ হয়ে যায়। এরপর তার বাসায় কী ঘটেছে তা এখনো জানা যায়নি।

অন্যদিকে গত ১৩ জুন রাতে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরীমণি। তার নিজ বাসাতেই এ সংবাদ সম্মেলন করা হয়। নায়িকার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হলেও পরে তিনি জামিনে মুক্তি পান।

বোট ক্লাবে পরীমণির এমন কাণ্ডের তদন্তে নেমে কেঁচো খুঁড়তে সাপ বের হয়ে আসে। পরীমণির বাসায় ঢুকলে প্রথম দর্শনেই অনেকের চোখ কপালে উঠবে। ড্রইংরুমে ঢুকতেই হাতের বাম পাশে স্বচ্ছ কাঁচেঘেরা একটি রুমে সাজানো সারি সারি বিদেশি ব্র্যান্ডের মদের বোতল। স্থানে স্থানে মদ খাওয়ার প্রয়োজনীয় উপকরণ রাখা আছে। বিভিন্ন সাইজ আর ডিজাইনের গ্লাস দেখলে যে কেউ বিমোহিত হয়ে যাবেন। সেগুলো দেখে মনে হবে পশ্চিমা দেশগুলোর কোনো বিলাসবহুল বারে ঢুকে পড়েছেন আপনি।

কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারা পুলিশকে জানিয়েছেন, মধ্যরাতে নিয়ম ভেঙে পরীমণির জন্য বার খোলা রাখতে হয়। সেখানে তিনি তার সঙ্গীদের নিয়ে মদ পান করতেন।

পরীমণি কথায় কথায় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নাম ব্যবহার করেন। পুলিশও তার সঙ্গে তাল মিলিয়ে চলে। গায়ে দামি পারফিউম মেখে বিলাসবহুল গাড়িতে ঘুরে বেড়ানো পরীর মুখে মদের গন্ধ থাকলেও কেউ তাকে আটকায় না।

এছাড়াও দেশের সব অভিজাত ক্লাবের সদস্যদের সঙ্গে পরীমণির বেশ ঘনিষ্ঠতা রয়েছে। তাদের রেফারেন্সে তিনি সেসব ক্লাবে যাতায়াত করেন। তারকা হোটেলের বারেও তার যাতায়াতের রেকর্ড রয়েছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পরিবারের লোকজনও আমাদের শুধু টাকার গাছ মনে করে’
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
শনিবার কোথায় কখন গ্যাস থাকবে না, জানাল তিতাস
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
X
Fresh