• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'শাকিব আই লাভ ইউ' নকল নয় তো?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মে ২০১৭, ১৭:৪২

কলকাতায় 'দেব আই লাভ ইউ' নামে একটি ছবি মুক্তি পায়। একজন কিশোরী নায়ক দেবের বড় ভক্ত। কথা বলা থেকে সব কিছুতেই দেব আর দেব!

একটা সময় বাড়ি থেকে পালিয়ে দেবের সঙ্গে দেখা করার জন্য পাড়ি জমায় কলকাতায়। কথা ছিল, সেখানে গিয়ে দেবের নায়িকা হবে মেয়েটি।

তারই এক পরিচিত বন্ধুর এমন আশ্বাসে কলকাতা যায় মেয়েটি। কিন্তু বিধি বাম! দেবের নায়িকা হওয়া তো দূরের কথা, এক্সট্রাশিল্পী হিসেবে কাজ জুটে তার।

একটা সময় নানান প্রতিকূলতার মধ্যে পড়তে হয়। জায়গা হয় হাসপাতালে। 'দেব আই লাভ ইউ' ছবির গল্পটি ছিল সেরকমই।

এবার বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের এক ভক্তের গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে 'শাকিব আই লাভ ইউ' নামে সিনেমা! পরিচালনা করবেন সায়মন তারিক। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে বুধবার নামটি নিবন্ধন করেছেন এ পরিচালক।

এ মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবার কথা। ছবিতে শাকিব খানকে চান তারিক। তিনি বলেন, 'শাকিবের সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে। আশা করছি তিনি ছবিটিতে অভিনয় করবেন'।

ছবিটি কলকাতার 'দেব আই লাভ ইউ'র কপি কিনা এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে ছবিটি। মেয়েটি মৃত্যুর মুখোমুখি হয়েও একবারের জন্য শাকিবকে দেখতে চায়। বাস্তবে মেয়েটি মারা যায়। কিন্তু ছবিতে আমরা মারা যাবার বিষয়টি রাখবো না।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh