Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সালমান ভাইয়ের মতো আমিও ভার্জিন: টাইগার

সালমান ভাইয়ের মতো আমিও ভার্জিন: টাইগার

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি। করন জোহরের চ্যাট শো ‘কফি উইথ করন’ এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে দাবি করেছিলেন- তিনি ভার্জিন।

এবার সালমান খানের ভাই আরবাজ খানের উপস্থাপনায় ‘পিঞ্চ’ নামে একটি চ‌্যাট শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। শোয়ের আড্ডার মাঝে তাকে আরবাজ জিজ্ঞাসা করেন- তিনি ভার্জিন কিনা? প্রশ্ন শুনে এক মুহূর্ত না ভেবে টাইগার বলেন, ‘সালমান ভাইয়ের মতো আমিও ভার্জিন।’ তার উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ খান।

এদিকে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগারের প্রেমের গুঞ্জন বেশ পুরনো। প্রায়ই তাদেরকে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়। শুটিং স্পটে দিশার জন্য খাবার নিয়ে আসেন টাইগার- এমন খবরও শোনা গেছে। তারা বিয়ের পরিকল্পনা করছেন বলেও খবর চাউর হয়েছে।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে টাইগার বলেছিলেন, ‘আমরা সবসময় একসঙ্গে ঘোরাঘুরি করি। একসঙ্গে ঘোরাঘুরি মানে ডেটিং করা নয়। আমার পুরুষ বন্ধুদের সঙ্গেও আমি ঘোরাঘুরি করি, কিন্তু তা কেউ খেয়াল করেন না। এটা বলতে পারি দিশা আমার এমন বন্ধু, যাকে কোনো দ্বিধা ছাড়াই বিশ্বাস করতে পারি।’

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS