• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মানহানির মামলা করে ক্ষতিপূরণ চাইলেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ২০:৪০
মানহানির মামলা করে ক্ষতিপূরণ চাইলেন শিল্পা শেঠি
শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। গেলো বৃহস্পতিবারও (২৯ জুলাই) জামিন পাননি তিনি। ফলে আপাতত আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে তাকে। এদিকে সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে আইনের দ্বারস্থ হলেন শিল্পা।

জানা যায়, প্রমাণ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার পর্ন ব্যবসার সঙ্গে তার নাম জড়িয়ে প্রচুর ক্ষতিসাধন করা হয়েছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী। আর তাই বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শিল্পা।

পিটিশনে কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর উল্লেখ করে শিল্পা অভিযোগ করেছেন সেগুলি ভুয়া, সম্মানহানিকর তথ্যে ভরা এবং এর কারণে সমাজে তার মর্যাদা হানি হয়েছে। ভুয়া খবর, ভিডিও ও আর্টিকেলগুলি ভক্তদের চোখেও তাকে খারাপ করে দিয়েছে বলে দাবি করেছেন তিনি। তার একার নয়, গোটা পরিবারেরই মানহানি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষুব্ধ অভিনেত্রী।

প্রসঙ্গত, গেলো ১৯ জুলাই পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। বর্তমানে ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন তিনি। তাকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। রাজের বিরুদ্ধে ৪২০, ৩৪, ২৯৩, ২৯২, ৬৭-এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যদি অভিযোগ প্রমাণিত হয় সেক্ষেত্রে ৫ থেকে ৭ বছরের জেল হওয়ার সম্ভবনা রয়েছে তার।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh