• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টিনা রাসেলের ‘পাগলেরই বেশ’

বিনোদন ডেস্ক

  ৩০ জুলাই ২০২১, ১৬:০৯
টিনা রাসেল

মিডিয়ার একাধিক অঙ্গনে নিজেকে প্রমাণ করেছেন টিনা রাসেল। দরদমাখা গায়কীর যাদুতে জয় করে নিয়েছেন অজস্র শ্রোতাদের মন। নিজস্ব বাচনভঙ্গি ও সাবলীল উপস্থাপনার কারণে টেলিভিশন দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন এই শিল্পী।

পাশাপাশি একজন সফল উদ্যোক্তাও তিনি। প্রতিনিয়তই উদ্যোমী এই তারকা কন্ঠশিল্পী নিজেকে তুলে ধরছেন নানান মাধ্যমে। তবে, সবকিছু ছাপিয়ে গানের মাঝেই আনন্দ খুঁজে পান টিনা রাসেল। শত ব্যস্ততার মাঝেও তার ভক্ত শ্রোতাদের গান উপহার দিয়ে যাচ্ছেন নিয়মিত।

এরই ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ পেল তার নতুন গান ‘পাগলেরই বেশ’। এই সময়ের মেধাবী গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী জিসান গান শুভর অনবদ্য কথা ও হৃদয় দোলানো সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন এই গানটি নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল জানালেন, প্রতিটি সঙ্গীতশিল্পীই সারা জীবন গান করে যায়। কিন্তু সে তপস্যায় থাকে তার জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যতগুলো কাজ করেছি, আমার কাছে মনে হয়েছে ‘পাগলেরই বেশ’ গানটি আমার সেই কাঙ্খিত গান। আত্মতৃপ্তির গান।

তিনি আরও জানান, খুব সহজে কোনোকিছু পেতে চাইনি কোনোদিন। একটা ভালো গানের জন্য বরাবরই যুদ্ধ করে গেছি আমি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সাথে সামঞ্জস্য রেখে অসাধারণ সুর এবং কথা ও সুরের সমন্বয়ে সঙ্গীতায়োজন।

এর সব কিছুই আছে ‘পাগলেরই বেশ’ গানটিতে। আমি চেষ্টা করেছি আমার গায়কীর সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের ওপর। তবে, আমি খুব আশাবাদী গানটি নিয়ে।

সুনামগঞ্জের নয়নাভিরাম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। ভিডিওতে অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি এবং নোমান। আছে টিনা রাসেলের উপস্থিতিও।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৩০ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘পাগলেরই বেশ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশ ও দেশের বাইরের একাধিক অ্যাপএ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
রাতেই যেসব জেলায় ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা
X
Fresh