• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৪ মাস ধরে আইসিইউতে নায়ক ফারুক, অবস্থার উন্নতি

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ১৩:৫৯
৪ মাস ধরে আইসিইউতে নায়ক ফারুক, অবস্থার উন্নতি
আকবর হোসেন পাঠান ফারুক

ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক দীর্ঘ ৪ মাস ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। কিডনি ও মস্তিষ্কজনিত জটিলতা ছাড়াও তার রক্তে ব্যাকটেরিয়া সংক্রমণ ধরা পড়ায় গত চার মাস ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি (আইসিইউ) রয়েছেন এই অভিনেতা।

পারিবারিক সূত্রে জানা গেছে, তার বর্তমান অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। এ ব্যাপারে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান গণমাধ্যমকে বলেন, ‘ তার শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো, তবে এখনো আইসিইউতে রয়েছেন তিনি। ফারুকের চিকিৎসা প্রক্রিয়াটি দীর্ঘমেয়াদী। তাই ধীরে ধীরেই তিনি সুস্থতার দিকে এগোচ্ছেন।’স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ফারহানা পাঠান।

উল্লেখ্য, গত ৪ মার্চ থেকে সিঙ্গাপুরে চিকিৎসা চলছে কিংবদন্তী এই অভিনেতার। তিনি নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গেলে সেখানেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। প্রথমে তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর মস্তিষ্কেও সংক্রমণ পাওয়া যায়। পরে গত ২১ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন নায়ক ফারুক।

এমএন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
X
Fresh