• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিমির সিক্রেট ফাঁস

বিনোদন ডেস্ক

  ২৮ জুলাই ২০২১, ১৯:৫৫

তার গুণের শেষ নেই। বহু গুণে গুণান্বিত কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন। কয়েকটি গান রিলিজ করেছেন। রাজনীতিতে নাম লিখেও সফল হয়েছেন। সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বিপুল ভোটে।

রাজনীতির ময়দানে এখন তার সরব উপস্থিতি দেখা যায়। বোঝে না সে বোঝে না ছবির নায়িকা বর্তমানে দিল্লিতে রয়েছেন। পার্লামেন্টের কাজে ব্যস্ত তিনি। আগস্টের প্রথম সপ্তাহে দেশের রাজধানী থেকে রাজ্যের রাজধানীতে ফিরবেন মিমি। শুরু করবেন অরিন্দম শীলের নতুন ছবি ‘খেলা যখন’-এর কাজ।

এত ব্যস্ততার মধ্যেও কিন্তু তিনি নিজের খেয়াল রাখতে ভোলেন না। ভোলেন না নিজের সঙ্গে অন্যদের সুপরামর্শ দিতেও।

টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি সম্প্রতি নিজের একটি সিক্রেট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। তিনি বেশ ফিট। যদিও কিছুদিন আগে ভুয়া ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন।

কিন্তু সেখানেই থেমে থাকেননি যাদবপুর কেন্দ্রের তৃণমূল সাংসদ। অপরাধীকে সকলের সামনে এনেছিলেন। মানুষকে সচেতন করেছিলেন। চিকিৎসকের পরামর্শে সুস্থ হয়েছেন মিমি। তারপরই দিল্লি ছুটে গিয়েছেন রাজনীতির কাজে। আর পরের গন্তব্য শুটিং ফ্লোর।

এত শক্তি মিমি পান কোথায়? সেই রহস্যের নাম পানি। কথাতেই আছে পানিই জীবন। খাবার না খেলে বাঁচতে পারবেন। কিন্তু পানি না খেলে আপনার সর্বনাশ নিশ্চিত। সেই পানিকেই সতেজ থাকার সিক্রেট বলেছেন মিমি।

এক ভিডিওতে মিমি নিজের ফিট থাকার সিক্রেট নিয়ে বলছেন, “প্রচুর পানি খাও, ড্রিঙ্ক ওয়াটার, স্টে হাইড্রেটেড!”

অনেকের ধারণা বর্ষাকালে গ্রীষ্মের মতো এত পানি খাওয়ার দরকার নেই। এও মনে করেন, বাতাসের আর্দ্রতা শরীরেও জলের ঘাটতি মিটিয়ে দিচ্ছে। কিন্তু বিষয়টা সেরকম নয়। বর্ষাতেও শরীরে দেখা দিতে পারে জলের অভাব। শরীর ডিহাইড্রেটেড হয়ে যেতে পারে। সেই জন্যই মিমির এই সতর্কবার্তা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
সরকারি পদ থেকে সরে দাঁড়ালেন মিমি চক্রবর্তী
X
Fresh