Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

ঋতাভরীর বিয়ে নিয়ে যা বললেন মা

ঋতাভরী চক্রবর্তী

কলকাতার বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের অভিনেত্রী বর্তমানে চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ঠিক এমন একটি সময়ে ‘ঋতাভরী চক্রবর্তীর বিয়ে’—এমন শিরোনামে সংবাদ ছড়িয়েছে।

চলতি বছর শেষে এনগেজমেন্ট এবং আগামী বছর বিয়ে করছেন নাকি অভিনেত্রী। পাত্র ঋতাভরীর ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়। তথাগত মনের ডাক্তার। কয়েক বছর ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করছেন ঋতাভরী। এটাই প্রেমিক-বন্ধুর সঙ্গে আলাপের যোগসূত্র।

তবে এই বিয়ের গুঞ্জনটি নিজেই উড়িয়ে দিয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন—‘আমি এখন বিয়ে করছি না। আপনারা জানেন যে আমার সবেমাত্র দুটো সার্জারি হয়েছে এবং তার থেকে আমি ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছি। আমি আমার স্বাস্থ্যের দিকে নজর দিচ্ছি এবং সব প্রোজেক্টে যেগুলোয় আমি সাইন করেছি। পুনশ্চ: এটা নিয়ে আর প্রতিবেদন করবেন না। আমি এ বিষয়ে আর কথা বলতে চাই না।’

এদিকে ঋতাভরী ফোন তুলছেন না। তাইতো মন-মেজাজ খারাপ জানালেন নায়িকার মা শতরূপা সান্যাল। তার ভাষ্য, সকাল থেকে উঠেই আমি এসব খবর পেয়ে, বুঝতেই পারলাম না কী হচ্ছে। নাম-ধাম-দিনক্ষণ সবই তো বলে দিচ্ছে। ওরাই দায়িত্ব নিয়ে বিয়েটা দিয়ে দিক!

টিভি নাইন বাংলা থেকে পরিমার্জিত।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS