• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

রাজ-শিল্পা ৩ হাজার কোটি টাকার মালিক

বিনোদন ডেস্ক

  ২৫ জুলাই ২০২১, ২০:৩৯
ছবি সংগৃহীত।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফির মামলায় এখন পুলিশ হেফাজতে। এরই মধ্যে মামলার তদন্তের স্বার্থে শিল্পার বয়ান রেকর্ড করেছে মুম্বাইয়ের অপরাধ দমন বিভাগ।

পুলিশের ভাষ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে।

শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পুলিশ নাকি শিল্পার কাছে জানতে চেয়েছে, রাজ কুন্দ্রার পর্নগ্রাফি ছবির ব্যবসার অভিযোগ সম্পর্কে তিনি অবগত ছিলেন কি না। এ সময় অভিনেত্রীর বাসভবনে প্রায় ছয় ঘণ্টা অবস্থান করে পুলিশ। তবে স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন শিল্পা।

মুম্বাই পুলিশ আদালতকে জানিয়েছে, রাজ কুন্দ্র পর্নগ্রাফি ছবি থেকে আয়কৃত অর্থ অনলাইনভিত্তিক জুয়ায় ব্যবহার করত। আর সে কারণে ইয়েস ব্যাংক ও ইউনাইটেড ব্যাংক অব আফ্রিকায় রাজের অ্যাকাউন্ট তদন্ত করা প্রয়োজন।

এদিকে পুলিশ জানিয়েছে, স্বামীর পর্ন-কাণ্ডে জড়িত নন শিল্পা শেঠি। রাজ কুন্দ্রার বেশ কয়েকটি কোম্পানি রয়েছে। গ্রুপকো ডেভেলপারস, টিএমটি গ্লোবাল, ভিভান ইন্ডাস্ট্রিজ, জেএল স্ট্রিম প্রাইভেট লিমিটেড তার স্বনামধন্য প্রতিষ্ঠান।

রাজ-শিল্পা দম্পতির মুম্বাইয়ে রয়েছে বিরাট বাংলো। তাদের সম্পত্তির পরিমাণও অনেক। দুবাইয়ে এ দম্পতি বুর্জ খলিফার একটি ফ্লোরও কিনেছেন বলে শোনা যায়। রাজের সম্পত্তির পরিমাণ প্রায় ৩৫০ মিলিয়ন মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় যা দুই হাজার ৬০০ কোটি রুপি।

শিল্পা শেঠি বহু বিখ্যাত ব্র্যান্ডের শুভেচ্ছাদূত ও মডেল। এছাড়া বিভিন্ন টিভি রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে প্রচুর অর্থ আয় করেন তিনি। শিল্পা-রাজ যৌথভাবে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরা চালান। শিল্পার নেট সম্পত্তিমূল্য প্রায় ১৩৪ কোটি রুপি। সব মিলিয়ে রাজ ও শিল্পা শেঠির সম্পত্তিমূল্য দাঁড়ায় দুই হাজার ৭৩৪ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা তিন হাজার কোটি টাকার বেশি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণি, যেমন ছিল সেই রাত
শিলাবৃষ্টি ও তাপপ্রবাহ নিয়ে নতুন বার্তা
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
প্রাণিসম্পদ অধিদপ্তরে বড় নিয়োগ, নেবে ৬৩৮ জন
X
Fresh