• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আলোচনার শীর্ষে নাটক ‘চিরকাল আজ’

বিনোদন ডেস্ক

  ২৫ জুলাই ২০২১, ১৮:৩২
নাটক- চিরকাল আজ

আরটিভির ৮ দিনব্যাপী ঈদ আয়োজনের ঈদের দ্বিতীয় দিন রাত ৭টা ৩০ মিনিটে ভিকি জাহিদের রচনা ও পরিচালনায় একক নাটক ‘চিরকাল আজ’ প্রচার হয়। অভিনয়ে আফরান নিশো, মেহজাবিন চৌধুরী প্রমুখ।

আরটিভি’র ইউটিউব চ্যানেল ‘আরটিভি ড্রামা’তে নাটকটি প্রকাশ করা হয় ২৩ জুলাই রাত ৯টায়। নাটকটি প্রচারের পর থেকেই নাট্যপরিচালক, অভিনয়শিল্পী, কলা-কুশলীসহ দর্শকদের পাশাপাশি নাট্যাঙ্গনের সকলের মাঝে প্রশংসিত হয়।

নাট্যপরিচালক ইমরাউল রাফাত তার ফেসবুক পেজে লিখেছেন-মুগ্ধ হলাম Vicky Zahed । Brilliant Story Telling, cinematography was superb Bidrohi Dipon. Mehazabien Chowdhury you made a golden mark as an actress. salute. Afran Nisho loved your acting.specially the crying moment where you said " তিথি,আমি তোমাকে ভালোবাসি।"

নাট্যপরিচালক বিদ্রোহী দীপন তার ফেসবুক পেজে লিখেছেন-From the #tvFiction "CHIROKAL AAJ"

Directed by Vicky Zahed After reading this script i was excited to portray this suffocated character, to tell this story according to my director. What i have achived i Don't know, but hapiness is audience loveing it Cheers to my whole team..love u all

নাট্যপরিচালক হাবিব শাকিল তার ফেসবুক পেজে লিখেছেন-"চিরকাল আজ" দেখলাম এবং অনেকক্ষণ ভাবলাম। শেষ কবে নাটক দেখে এতো ভেবেছি তা জানানেই। অসম্ভব মুগ্ধতা প্রিয় মেহাজাবিন, নিশো ভাই, ভিকি জাহেদ। ভালোবাসা তোমাদের।

অভিনেত্রী মৌটুসি বিশ্বাস তার ফেসবুক পেজে লিখেছেন- Vicky Zahed এর পরিচালনায় 'চিরকাল আজ' দেখলাম। তার গল্প বলা এবং নির্মাণে সবসময় বৈচিত্র্য রাখেন। দেখে ভালো লাগে।

মেহজাবিনের প্রশংসা দেখে আগ্রহ নিয়ে দেখলাম। অনেক পরিণত হয়েছে। সাধনা, পরিশ্রম দেখার মতো। সামনে আরো অনেক এগিয়ে যাবে।

Afran Nisho যে নিরব অভিনয় এবং রিয়্যাকশন দিয়ে গেছে, সুযোগ করে দিয়েছে মেহজাবিনকে অভিনয় করার তা দেখার মতো। এই পর্যায় এসে ইন্সিকিওর্ড না হয়ে শুধু চরিত্রের মধ্যে থাকা.....দারুণ।

Saberi Alam Motaher আপা কিশোর বয়স থেকে থিয়েটারের সাথে যিনি যুক্ত ছিলেন। ভালো গল্প, পরিচালক, অভিনেতাদের পেলে সেই মায়ের চরিত্রই কতো আলাদাভাবে ফুটিয়ে তুলতে পারেন।

আমি আমার কলিগদের ফিকশন দেখি, উপভোগ করি, উৎসাহ দেই। তাই তো হয়া উচিৎ। তাই না?

নাটকটির আলোচনা এভাবেই ছড়িয়ে পড়েছে সোস্যাল মিডিয়ার একাধিক মাধ্যমে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh