• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুপন রায়ের কথায় ‘তুমি আমার ঝুম বৃষ্টি’

আরটিভি নিউজ

  ১৯ জুলাই ২০২১, ১৭:৩৬
সুপন রায়ের কথায় ‘তুমি আমার ঝুম বৃষ্টি’

দেশের একজন স্বনামধন্য সাংবাদিক সুপন রায়। পাশাপাশি তিনি একজন উদ্যোক্তা এবং স্পীক আউট ফাউন্ডেশনের এক্সিকিউটিভ ডিরেক্টর। এবার তার কথায় ‘তুমি আমার ঝুম বৃষ্টি’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী তানজিনা রুমা।

‘তুমি আমার ঝুম বৃষ্টি হঠাৎ করে পাওয়া...’ এমনই কথায় গানটির সংগীতায়োজন করেছেন সাব্বির জামান। হাসিব রহমানের পরিচালনায় গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শাহজান সম্রাট ও তিস্তা জোয়ারদার। ইতিমধ্যে গানটির টিজার প্রকাশ প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে সুপন রায় আরটিভি নিউজকে বলেন, ২০১৭ সালে আজকের মতোই ঝড়ো বৃষ্টির দিনে গানটি লেখা শুরু করেছিলাম। বিভিন্ন ব্যস্ততায় গানটি প্রকাশে কিছুটা বিলম্ব হলো। আপনি যখন অন্তর থেকে কোন কিছু লিখবেন, উপস্থাপন করবেন বা যত্ন করে কাজটি করবেন তখন সেটি মানুষ সাদরে গ্রহণ করবে। দিনশেষে আপনার লক্ষ্য, আপনার নিয়ত যদি ভালো থাকে তাহলে দেখবেন শেষটাও ভালো হয়েছে। গানটি দর্শকরা গ্রহণ করলে সার্থক হবো।‘

সাব্বির জামান বলেন, সুপন দা আমার স্টুডিওতে এসে হঠাৎ করে একটি গান দিয়ে বললো এই গানটি তোমার সুর করতে হবে। দাদার সামনে বসেই বেশ কিছুক্ষণ চেষ্টা করে একটা সুর করে ফেললাম। সেটি দাদার খুব পছন্দ হলো। গানটির লেখনী, গায়কী সবমিলিয়ে আমার খুব পছন্দ হয়েছে। খুব মিষ্টি একটি প্রেমের গান। আমার মনে হয় গানটি শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।‘

প্রসঙ্গত, আসছে ২৫ জুলাই এসআর ক্রিয়েটিভস এন্ড কমিউনিকেশন লিমিটেডের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘তুমি আমার ঝুম বৃষ্টি’। এছাড়াও এই ইউটিউব চ্যানেলটিতে নিয়মিত বিভিন্ন কাজ প্রকাশিত হবে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh