• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাদ পড়েও পরিচালককে শুভকামনা নায়িকার

এ এইচ মুরাদ

  ০১ মে ২০১৭, ১৮:২৩

'রাগী' ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন নায়িকা অধরা খান। তাকে নিয়ে ছবির বেশকিছু অংশের শুটিংও করেছিলেন নবীন পরিচালক মিজানুর রহমান মিজান। হঠাৎ আগের নায়িকাকে বাদ দিয়ে নতুন আরেক নায়িকা মৌমিতা মৌকে নিয়ে আজ সোমবার এফডিসিতে শুটিং করছেন পরিচালক।

এ ব্যাপারে জানতে চাইলে আরটিভি অনলাইনকে পরিচালক বললেন, অধরা খানকে নিয়ে আমরা ছবির শুটিং শুরু করি। আগে থেকেই এ ছবির দু'জন নায়িকা নেয়ার কথা ছিল। প্রথম লটের শুটিং করার পর অধরা আর আমাদের সঙ্গে যোগাযোগ করেনি। তাই নতুন নায়িকা নিয়ে শুটিং শুরু করেছি।

এ ব্যাপারে আরটিভি অনলাইনকে অধরা খান বললেন, শুটিং ছাড়া নায়িকাকে পরিচালকের সঙ্গে কেন যোগাযোগ করতে হবে এটা একটা বিস্ময়কর প্রশ্নই বটে! আমি শুটিংয়ে অংশ নিলেও খুব কমই দৃশ্যে কাজ করেছিলাম। প্রথম অংশের শুটিংয়ের পর পরিচালকের সঙ্গেও যোগাযোগ করেছি, পরবর্তী শুটিং কবে তা জানার জন্য। অথচ এরপর আর পরিচালক আমার সঙ্গে আর কথা বলেননি। ছবির সহকারি পরিচালক মনির বেশ ক'বার মৌখিকভাবে শিডিউল নিলেও পরবর্তীতে আর যোগাযোগ করেননি। আপনার কাছে থেকেই জানতে পারলাম আমাকে বাদ দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, নতুন যাকে নেয়া হয়েছে আশা করছি তিনি অনেক ভালো অভিনয় করবেন। তার জন্য ও পরিচালকের জন্য শুভকামনা রইলো।

অধরা খান এখন কাজ করছেন শাহীন সুমন পরিচালিত 'পাগলের মতো ভালোবাসি' ও 'মাতাল' নামে দু'টো ছবির। হাতে আছে 'মনের শহরে' ছবির কাজ।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh