• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্ষমা চাইলেন শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ এপ্রিল ২০১৭, ২০:১৮

চলচ্চিত্র পরিচালকদের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইলেন চিত্রনায়ক শাকিব খান। রোববার সন্ধ্যায় পরিচালক সমিতির অফিসে এসে দু:খ প্রকাশ করেন তিনি।

এর আগে শনিবার অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হন ‘সুপারস্টার’ শাকিব খান! শনিবার বিকেলে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীদের ১২ সংগঠন যৌথসভায় তার সঙ্গে কাজ না করার ঘোষণা দেয়।

পরিচালক সমিতির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, যেহেতু চিত্রনায়ক শাকিব খান দেশের চলচ্চিত্র পরিচালকদের অসম্মান ও হেয় প্রতিপন্ন করে জাতীয় দৈনিকসহ বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন। এখনো একই ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন। সেজন্য চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীরা মনে করেন, শাকিব দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীদের তুচ্ছজ্ঞান করেছেন।

সভায় বলা হয়, পরিচালকদের অপমান করা মানে সব কুশলীদেরই অপমান করা। এ পরিস্থিতিতে সিদ্ধান্ত নেয়া হয়, এ সংগঠনের সদস্যরা অনির্দিষ্টকালের জন্য শাকিব খানের সঙ্গে কোনো ছবির শুটিং ও ডাবিংয়ের কাজে অংশগ্রহণ করবেন না।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার আরটিভি অনলাইনকে বলেন, শাকিব তার ভুল বুঝতে পেরেছে। এজন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছে।

চলচ্চিত্র পরিচালক সমিতির সিদ্ধান্ত বদলেছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সিদ্ধান্তের পরিবর্তন এখনো হয়নি। সোমবার পরিচালক সমিতির মিটিং দুপুর ১২টায়। এরপর নতুন সিদ্ধান্ত জানানো হবে।'

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh