• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘ঈদে অসচ্ছল শিল্পীদের পর্যাপ্ত আর্থিক সহায়তা দেয়া হবে’

আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২১, ০১:০১
ছবিতে জায়েদ খান।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের প্রতি ঈদেই আর্থিক সহায়তা, প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও গরু কোরবানি করে মাংস বিতরণ করা হয়ে থাকে।

এবারের কোরবানির ঈদেও একই ভাবে অসচ্ছল শিল্পীদের সহায়তা করা হবে বলে আরটিভি নিউজকে জানেলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

দেড় বছর ধরে করোনার কারণে অনেক শিল্পী কর্মহীন হয়ে পড়েছেন। বিশেষ করে যারা দিন চুক্তিতে শুটিং করে থাকেন তাদের নাজেহাল অবস্থা। করোনার শুরু থেকেই চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে একাধিকবার এসকল শিল্পীদের সহায়তা করা হয়েছে। চিত্রজগতের পরিচিত মুখগুলো সমস্যায় থাকলেও চক্ষুলজ্জার জন্য কারও কাছে সহায়তা চাইতে পারে না। বিষয়গুলো গুরুত্ব দিয়েই তাদের জন্য এই সহায়তার ব্যবস্থা করা হয়েছে।

এ ব্যাপারে শিল্পী সমিতির নেতা চিত্রনায়ক জায়েদ খান বলেন, আসছে ১৮ জুলাই থেকেই আমাদের শিল্পীদের জন্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, পর্যাপ্ত অর্থ ও যারা কোরবানি দিতে পারছেন না তাদের জন্য গরু কোরবানি দেয়া হবে। একজন শিল্পীও যেন কষ্টে না থাকে সেই জন্য আমরা কাজ করে যাচ্ছি। তারা পরিবারের সঙ্গে আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করবেন। আমরা তিন শতাধিক শিল্পীকে সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
ইলিয়াস কাঞ্চন সবচেয়ে বড় প্ল্যানবাজ লোক : জায়েদ খান
এবার নিপুণকে ফিরিয়ে দিলেন শাকিব খান
‘অবৈধ ব্যক্তির অবৈধ সিদ্ধান্তে বিচলিত নই’
X
Fresh