Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

যে শর্ত মানলে সুযোগ মিলবে শ্রীলেখার সঙ্গে ডেটের

শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

টালিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেনসেশনাল এই অভিনেত্রীর ভক্তকুলের সংখ্যাটা বিরাট। তাদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নানা বিষয় শেয়ার করেন সোয়েটার ছবির অভিনেত্রী।

তাকে কাছে পাওয়ার সুযোগ হয়তো ভক্তরা হাতছাড়া করতে চাইবেন না। সেই সুযোগটি করে দিলেন অভিনেত্রী। মাত্র একটি শর্ত পূরণ করলেই শ্রীলেখার সঙ্গে কফি ডেটের সুযোগ মিলবে।

কী সেই শর্ত? অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন, তাকে ভালোবাসলে পথপশুদের দেখভাল করতে হবে। নিয়মিত যত্ন নিতে হবে পথের অসহায় কুকুর, বিড়ালদের। অর্থাৎ, আক্ষরিক অর্থে পশুপ্রেমী হতে হবে তার অনুরাগীকে। তা হলেই শ্রীলেখা তাকে ডেটে নিয়ে যাবেন! প্রমাণ হিসেবে অনুরাগীকে পথপশুদের যত্ন নেয়ার ছবিও ভাগ করে নিতে হবে নেটমাধ্যমে।

বুধবারের সকাল মাতিয়ে দিলেন শ্রীলেখা। তিনি জানিয়েছেন, পাসপোর্ট অফিসে যাওয়ার পথে অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারছিলেন তিনি। কিছুদিন ধরেই শ্রীলেখা অনুরাগীদের সঙ্গে মজার খেলায় মেতেছেন।

ঠিক করেছেন, নিয়মিত কিছু বাছাই করা প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেই মতোই সঞ্জীব নামের এক অনুরাগী অভিনেত্রীর কাছে জানতে চেয়েছিলেন, কী করে তিনি শ্রীলেখাকে তার ভালোবাসার কথা জানাবেন? তারই উত্তরে সঞ্জীবকে আগে বলা শর্ত জানান অভিনেত্রী।

শ্রীলেখার দাবি, সঞ্জীব প্রকৃত অনুরাগী হলে তার অনুরোধ রাখবেন। তিনিও কিছুটা সময় কাটাবেন সঞ্জীবের সঙ্গে।

যে কোনো দৃশ্যে সাবলীল অভিনয়ে পারদর্শী শ্রীলেখা ৪৫ বছর বয়সেও ভক্তদের মাতিয়ে যাচ্ছেন।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS