• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘রসোগোল্লা’ হয়েই ট্রোলের জবাব দিলেন দেবশ্রী রায়

বিনোদন ডেস্ক

  ০৫ জুলাই ২০২১, ১২:২২
দেবশ্রী রায়

এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী দেবশ্রী রায়। রাজনীতি ছেড়ে অভিনয়ে ফিরে ট্রোলিংয়ের শিকার হন তিনি। কেউ তাকে বুড়ি বলেছেন কেউ আবার বাসি রসোগোল্লা বলে কটাক্ষ করতে ছাড়েননি।

এবার জবাব দিলেন দেবশ্রী। কথায় নয়, কাজেই প্রমাণ দিলেন তিনি। রোববার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেবশ্রী ধরা দেন ‘কলকাতার রসোগোল্লা’ অবতারে। তার সঙ্গে পা মিলিয়েছেন জিৎ ও শুভশ্রী।

এবার বিচারকের আসনে রয়েছেন টালিউডের সুপারস্টার জিৎ, অভিনেত্রী শুভশ্রী ও বলিউড অভিনেতা গোবিন্দা। ডান্স বাংলা ডান্সের এই পর্বে অতিথি হয়ে এসেছিলেন দেবশ্রী রায়।

এই পর্বে তারই বিখ্যাত গান ‘আমি কলকাতার রসোগোল্লায়’ নেচে তাকে ট্রিবিউট করেন এক প্রতিযোগী। তার নাচ দেখে আপ্লুত অভিনেত্রী। পাশাপাশি মঞ্চে উঠে প্রতিযোগীর সঙ্গে নাচলেনও। এ সময় নাচে তাকে সঙ্গ দেন জিৎ ও শুভশ্রী। এই পর্বে তার নতুন কাজের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন দেবশ্রী।

পশ্চিমবঙ্গে বেশ কয়েক বছর রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন দেবশ্রী। রায়দিঘি কেন্দ্র থেকে পরপর দু’বার বিধায়ক হিসেবে নির্বাচিত হন। টেলিভিশনে তার ক্যামব্যাক ‘সর্বজয়া’ ধারাবাহিকের হাত ধরে। এই ধারাবাহিকে তাকে দেখা যাবে গৃহবধূর চরিত্রে। তার বিপরীতে রয়েছেন কুশল চক্রবর্তী।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিঠুনের অসুস্থতা ছিল ভুয়া!
X
Fresh