• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিনোদ খান্নার মৃত্যুতে শোকার্ত ভক্তরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ এপ্রিল ২০১৭, ১৫:৫৬

ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিনোদ খান্নার মৃত্যুতে শোক নেমে এসেছে ভারতজুড়ে। অনেকদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন বিনোদ খান্না বৃহস্পতিবার মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০ বছর। এ মহাতারকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশটির রাষ্ট্রপতি প্রণব মূখার্জীসহ রাজনীতিক, অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই।

রাষ্ট্রপতি প্রণব মূখার্জী শোক প্রকাশ করে টুইট করেন, তিনি লিখেন হৃদয়গ্রাহী সমবেদনা অত্যন্ত প্রতিভাবান , প্রশংসিত অভিনেতা এবং এমপি শ্রী বিনোদ খান্না এর মৃত্যুতে। # প্রেসিডেন্ট মুখার্জী

বিনোদ খান্না মোট চারবার ভারতীয় সংসদের সদস্য নির্বাচিত হয়েছিলেন এবং কিছুদিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের জুনিয়র মন্ত্রীও ছিলেন।

অর্থমন্ত্রী অরুণ জেটলি শোক প্রকাশ করে টুইট করেন, শ্রী বিনোদ খান্না জি ছিলেন একজন মহান অভিনেতা এবং ভদ্র রাজনীতিবিদ। আমরা তাকে মিস করব।

মূলত খল অভিনেতা হিসেবে সুনাম কুড়িয়েছিলেন বিনোদ খান্না। পরে প্রচুর সংখ্যক রোমান্টিক চরিত্রেও অভিনয় করেছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড অঙ্গনে।

শোক প্রকাশ করে অভিনেতা ঋষি কাপুর টুইট করেন, মিস করব অমর। আপআইপি।

১৯৬৮ সালে অভিনয় শুরুর পর সত্তর ও আশির দশকে ভারতের ঘরে ঘরে সুপরিচিত হয়ে ওঠেন তিনি।

কোন মুভিতে অভিনয়ের জন্য সাইন করার আগে তিনি স্ক্রিপ্ট চাইতেন কারণ অনেক সময় তার রোলটা ভালো থাকে। কিন্তু স্ক্রিপ্ট ভালো থাকে না বলে মনে করতেন তিনি। ভারতীয় চলচ্চিত্র শিল্প নিয়ে তিনি বলেছিলেন, ‘প্রযুক্তিগতভাবে অনেক উন্নতি হয়েছে। প্রিয়াঙ্কা কিংবা দীপিকার মতো মেধাবীরাও অসাধারণ কিন্তু স্ক্রিপ্টের ক্ষেত্রে অনেক কাজ করা দরকার। নাহলে আমরাও হলিউডের মতো হয়ে যাবো।’

রজনীকান্ত শোক জানিয়ে টুইট করেন, আমার প্রিয়বন্ধু বিনোদ খান্না.... মিস করব। আরআইপি...হৃদয়গ্রাহী সমবেদনা তার পরিবারের জন্য।

জীবনে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানোর সময়ও নার্ভাস ছিলেন না এ শক্তিমান অভিনেতা।

এপি / এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh