• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইন্দিরা গান্ধী হয়ে আসছেন কঙ্গনা রানাউয়াত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১১:১১
ইন্দিরা গান্ধী হয়ে আসছেন কঙ্গনা রানাউয়াত
ইন্দিরা গান্ধী রূপে কঙ্গনা রানাউয়াত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত আর বিতর্ক যে একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। গত কয়েক বছরে কঙ্গনা দর্শকদের তেমন কোনো চলচ্চিত্র উপহার দিতে না পারলেও, নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন।

কিছুদিন আগে কঙ্গনা ঘোষণা করেছিলেন তাকে নিয়ে পরবর্তী সিনেমাটি তৈরি হচ্ছে ইন্দিরা গান্ধীর ওপর। এরই মধ্যে তার প্রস্তুতিও শুরু করেছেন। কঙ্গনা বলেন, ‘এটি একটি পলিটিক্যাল ড্রামা। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়।’

নতুন সিনেমার প্রস্তুতির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লিখেছেন-‘ছবির প্রতিটা চরিত্রই সুন্দর। একটা নতুন জার্নির শুরু। ইন্দিরা গান্ধী হয়ে ওঠার জন্য সঠিক চেহারা, মুখ পাওয়ার প্রস্তুতি শুরু হলো। যাতে অভিনেতাকে বিশ্বাসযোগ্য মনে হয়। তবে তার মতো হয়ে উঠতে সময় তো লাগবে।’

এ প্রসঙ্গে কঙ্গনা আরও জানান, চলচ্চিত্রটির চিত্রনাট্যের কাজ একেবারে শেষ পর্যায়ে। এই প্রজন্মের ছেলেমেয়েদের বর্তমান ভারতের আর্থ-সামাজিক অবস্থান বুঝতে সাহায্য করবে এই সিনেমা।

জানা গেছে, ১৯৭৫ সালে হওয়া জরুরি অবস্থা ও অপারেশন ব্লু স্টারের উপর নির্মিত ছবিটি পরিচালনা করবেন সাঁই কবীর। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক হবে না।

সূত্র : এই সময়

পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন ইরানের ইস্পাহানকেই টার্গেট করলো ইসরায়েল 
ইতিহাস গড়ল ইউএস-বাংলা, আবুধাবিতে বেসরকারি ফ্লাইট চালু
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
X
Fresh