• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

৬০ ভাগ শুটিং শেষ, ঈদে আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ১৬:১৮
ছবি: সংগৃহীত

৬০ ভাগ শুটিং শেষ হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর। গত ২৫ মে মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল চলচ্চিত্রটির। উত্তরার বিভিন্ন লোকেশনে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেয়া হয়। গত ১৭ তারিখ থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ৫দিন শুটিং করা হয়। সেট পরিবর্তনের জন্য ২ দিনের বিরতি দিয়ে আগামীকাল ২৪ জুন পুনরায় শুরু হবে শুটি। চলবে টানা ১০দিন।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন- পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সবকিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী, “লিডার, আমিই বাংলাদেশ” একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে। ইতিমধ্যে ৬০ভাগ শুটিং অত্যন্ত সফলতার সাথে শেষ হয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ রিলিজ হবে ইনশাআল্লাহ।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে।

পরিচালক তপু খান বলেন- বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলা-কুশলীর সহযোগিতায় আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র সমন্বয় প্রতিদিনই উপস্থিত থেকে সব বিষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতিমধ্যে ৬০ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একই ভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh