• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

দীপনের ‘অন্তর্জাল’ চলচ্চিত্রে যুক্ত হলেন মীম

আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১০:১৬
দীপনের ‘অন্তর্জাল’ চলচ্চিত্রে যুক্ত হলেন মীম
দীপনের ‘অন্তর্জাল’ চলচ্চিত্রে যুক্ত হলেন মীম

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’-এ যুক্ত হলেন লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মীম। দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার এ সিনেমায় ২০ জুন মীমকে চুক্তিবদ্ধ করানো হয়েছে বলে জানান দীপংকর দীপন। আগেই যুক্ত হয়েছেন সিয়াম, সুনেরাহ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মীম জানান, প্রযুক্তিখাত ও সাইবার দুনিয়ায় নারীদের এগিয়ে আসার অনুপ্রেরণা যোগাতে সিনেমাটিতে যুক্ত হয়েছেন। এ ধরনের গল্প ও চরিত্র বাংলা সিনেমায় আগে আসেনি। চলচ্চিত্রটিতে আমি কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত। তাছাড়া দীপনদার সঙ্গে কাজের আগ্রহ অনেকদিনের। সেই ইচ্ছাও পূরণ হতে যাচ্ছে।

দীপংকর দীপনের প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’। পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটির মাধ্যমে তিনি দর্শকদের কাছে আস্থা অর্জন করেন। র‌্যাবের পৃষ্ঠপোষকতায় তার আরেক ছবি সুন্দরবনের জলদস্যু ও রূপ বৈচিত্র্য নিয়ে ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই তিনি শুরু করতে যাচ্ছেন ‘অন্তর্জাল’। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হতে পারে।

গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চ্যানেল আই ডিজিটাল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান দীপনকে সঙ্গে নিয়ে ছবিটির ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন।

দীপংকর দীপন বলেন, প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। আমাদের যোদ্ধারা কতটা প্রস্তুত? এই ভাবনা থেকে নির্মিত হচ্ছে ‘অন্তর্জাল’। মীম দীর্ঘদিন ধরে নানান চরিত্রে অভিনয়ের মাধ্যমে নিজের দারুণ অবস্থান তৈরি করেছে। এবার সাইবার জগতে মীমকে দেখা যাবে সাইবার রেসপন্ডার হিসেবে।

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।
পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ কোরিয়া চলচ্চিত্র উৎসবে জাজের ‘ময়না’
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
জয়ার প্রথম
সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম
X
Fresh