• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

অপরাজিতা আঢ্যর আফসোস

বিনোদন ডেস্ক

  ২১ জুন ২০২১, ১২:২৬
অপরাজিতা আঢ্য

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছোট পর্দায় তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে চলচ্চিত্রের দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে প্রাক্তন ছবিতে তার সাবলীল অভিনয় দর্শকমন ছুঁয়ে নেয়। সবশেষ তাকে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর চিনি চলচ্চিত্রে দেখা গেছে।

ছবিটিতে মধুমিতা সরকারের মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। সময়ের ব্যস্ত এই অভিনেত্রীর জীবনেও দুটি আফসোস রয়েছে। যা কখনও পূরণ হবে না।

গতকাল রোববার ছিল বাবা দিবস। সামাজিক মাধ্যমে তারকারা তাদের বাবার সঙ্গে ছবি পোস্ট করেছেন। যেখানে অপরাজিতাও শেয়ার করছেন একটি ছবি।

সেখানে সাদাকালে ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট অপরাজিতা বাবার কোলে। কিন্তু এটা ছাড়া বাবার সঙ্গে আর কোনও ছবিও নেই অভিনেত্রীর। তিনি ক্যাপশনে লিখছেন, ‘তখন তো এতো ছবি তোলার চল ছিল না। ছবি তোলা মনে একটা উৎসব। আর মধ্যবিত্তদের সবার বাড়িতে ক্যামেরা থাকতো না। এটা আমার পাঁচ বছরের জন্মদিনে তোলা ছবি।’

জানা গেছে, ১৫ বছর বয়সে বাবাকে হারান অপরাজিতা। মেয়ের বড় হয়ে ওঠা, নাম, খ্যাতি কিছুই দেখে যেতে পারেননি তিনি।

এ ব্যাপারে তিনি বলেন, ‘আমার জীবনে দুটি আফসোস। এক, আমার কিছুই আমার বাবা দেখে গেলেন না। আর এই ছবিটা ছাড়া আমার বাবার সঙ্গে কোনো ছবি নেই। একসঙ্গে সব কিছু ঠিক দিতে যে ঈশ্বরের কোথায় অসুবিধে আজও বুঝলাম না।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
সৃজিতের বিরুদ্ধে অভিনেত্রীকে বডি শেমিংয়ের অভিযোগ
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
X
Fresh