• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীকে নিয়ে আক্ষেপ প্রকাশ করে যা বললেন কাঞ্চন মল্লিক

বিনোদন ডেস্ক

  ২১ জুন ২০২১, ১১:২৬
কাঞ্চন মল্লিক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ও বিধানসভার নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিক। হঠাৎ করেই অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তার বিরুদ্ধে পরকীয়ার মতো বিস্ফোরক মন্তব্য করেছেন।

বিষয়টি থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে। এ নিয়ে আক্ষেপ প্রকাশ করলেন কাঞ্চন মল্লিক।

তিনি গণমাধ্যমকে বলেছেন, গত এক সপ্তাহ ধরে সাংবাদমাধ্যমে চোখ রাখতে পারছি না। নোংরামি, কাদা ছোড়াছুড়ির জঘন্যতম পর্যায় চলছে। আমি চুপচাপ দেখে গেছি। জলঘোলা করতে চাইনি। কিন্তু আমি না চাইলে কী হবে! পিঙ্কি চেয়েছে। আর চেয়েছে বলেই সংবাদমাধ্যমে যা ইচ্ছে বলে যাচ্ছে আমার বিরুদ্ধে। আমার সঙ্গে শ্রীময়ী চট্টরাজকে জড়িয়ে। এই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে আমি চিনি না। যাকে আমি ৯ বছর আগে বিয়ে করেছিলাম। এবং যে মানুষ আমার ৮ বছরের একমাত্র ছেলের মা! কেন এ রকম করছে পিঙ্কি? জানি না। তবে ওর ব্যবহার দেখে একটা প্রশ্ন বার বার উঠে আসছে, এতোদিন পরে কেন মুখ খুলল পিঙ্কি? কেন আরও আগে নয়? কেন বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে হঠাৎ ওর এতো ক্ষোভ? অভিনেতা কাঞ্চন মল্লিককে নিয়ে তো কোনোদিন টুঁ শব্দ করেনি! কেন করেনি?

কাঞ্চন মল্লিক আরও বলেন, আপনারা কেউ জানেন, বিয়ের পরে মাত্র ২০ দিন সংসার করে পিঙ্কি বাবার বাড়িতে চলে গেছে? কেন গেছে? আমার মায়ের সঙ্গে নাকি থাকা যায় না! আমি মেনে নিয়েছি। আমার মা এরপর গুরুতর অগ্নিদগ্ধ হয়েছেন। ২ বার মৃত্যুর মুখ থেকে ফিরেছেন। একটা সময় চির বিদায় নিয়েছেন। গত বছর আমার বাবাও চলে গেছেন। পিঙ্কিকে কিন্তু পাশে পাইনি। তাই নিয়েও আমার কোনও অভিযোগ নেই। আমি কোনোদিন মুখও খুলিনি এই নিয়ে কোথাও। তাই আজ এক তরফা পিঙ্কির কথা শুনে অনেকেই আমায় নিয়ে বিস্ময় প্রকাশ করছেন।

তিনি বলেন, শ্রীময়ী চট্টরাজকে আমি অভিনয়সূত্রে চিনি। আমার সঙ্গে থিয়েটার কর্মশালায় যোগ দিয়ে অভিনয় শিখেছে, এই পর্যন্ত। বলার মতো কোনও সম্পর্কই ওর সঙ্গে আমার ছিল না। ফলে, বিয়ের পরেও ওর নাম আমার মুখে পিঙ্কি শোনেনি। তা বলে পিঙ্কি ওকে চেনে না তা কিন্তু নয়। আমার সঙ্গে শ্রীময়ী পিঙ্কির চেতলার বাড়িতে গেছে। কথা হয়েছে ওদের মধ্যে অনেক বার। তারপরেও পিঙ্কি যে কথা বলছে, যে ধরনের আচরণ করছে শ্রীময়ীর সঙ্গে অবাক হচ্ছি আমিও। কল শো-এ মায়াপুরে আমরা গিয়েছিলাম। ওই বিষয়টি নিয়ে এখন তোলপাড় হচ্ছে। সবার একটাই প্রশ্ন, ২৫ বছর এতো অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের পর হঠাৎ আনকোরা একজন অভিনেত্রীকে নিয়ে কেন কাঞ্চন মল্লিকের নামে মিথ্যে রটনা?

জবাবে কাঞ্চন বলেন, বিশ্বাস করুন, আমিও জানি না। তবে আমায় যখন আইনি পথ দেখানো হয়েছে এবার আমিও সেই পথেই হাঁটবো। আমিও আইনজীবীর পরামর্শ নিয়েই আগামী দিনে মুখ খুলবো। পদক্ষেপও করবো।

আনন্দবাজার পত্রিকা থেকে পরিমার্জিত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিসেপশনে নিরাপত্তারক্ষী-সাংবাদিক-ড্রাইভার নিষিদ্ধ, ক্ষুব্ধ শ্রীলেখা
সাতপাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী
কাঞ্চনের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী পিংকি
অবশেষে ২৬ বছরের ছোট সেই শ্রীময়ীকেই বিয়ে করলেন কাঞ্চন মল্লিক
X
Fresh