Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১৪:৫১
আপডেট : ১৭ জুন ২০২১, ২১:০৮

নিজের লক্ষ্যের কথা জানালেন প্রিয়মনি

প্রিয়মনি

‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে চলচ্চিত্রে নাম লেখান এ প্রজন্মের চিত্রনায়িক প্রিয়মনি। ছবিটির শুটিং শেষ হওয়ার আগেই গেলো ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘কসাই’ চলচ্চিত্রটি। এতে চিত্রনায়ক নিরবের বিপরীতে দেখা গেছে তাকে।

প্রিয়মনি অভিনীত ছবিটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে কসাই সিনেমা হলে মুক্তি পাবে বলে জানান তিনি। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

প্রিয়মনি আরটিভি নিউজকে বলেন, ছবিটি ওটিটি মুক্তির পর এতোটা প্রশংসা পাবো আশা করিনি। তবে দর্শকের যে সাপোর্ট পেয়েছি তা বলার মতো নয়। সিনেমা হলে মুক্তির পর আরও বেশি দর্শক ছবিটি দেখবেন বলে আমার বিশ্বাস।

নতুন কাজের প্রস্তুতি প্রসঙ্গে প্রিয়মনি বলেন, কসাই মুক্তির পর বেশ কিছু কাজের অফার পেয়েছি। শুটিং অবশ্য আরও কিছুটা পরে শুরু হবে। কারণ হঠাৎ করোনার প্রকোপ বেড়ে গেছে। বর্তমানে ভালো কিছু বই পড়ছি। প্রচুর সিনেমা দেখছি। এছাড়া আমি তো আগে থেকেই নাচটা জানি, সেটার চর্চা করছি।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি বলেন, আমি চাই চলচ্চিত্রে স্থায়ী হতে। কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই। অসংখ্য কাজ করতে হবে এমনটা নয়। যে কয়টি কাজ করি না কেন সেই কাজগুলো যেন আমাকে বাঁচিয়ে রাখে।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS