Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১৪:১৭
আপডেট : ১৭ জুন ২০২১, ১৪:১৯

সুশান্ত সিং রাজপুতকে উৎসর্গ করে রায় শ্রীপর্ণার ‘জান নিসার’

রায় শ্রীপর্ণা

‘ঢাক বাজা, কাসর বাজা’ ও ‘দ্যা লিজেন্ড’র পর এবার প্রকাশ পেয়েছে ভারত-বাংলাদেশের আলোচিত কণ্ঠশিল্পী রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘জান নিসার’ শিরোনামের গান।

বুধবার (১৬ জুন) বিকেলে ভিডিও সম্বলিত গানটি শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (Melodious Shreeporna) আপলোড করা হয়েছে।

গানটির মিউজিক অ্যারেজমেন্টে ছিলেন পার্শ্বিক ঘোষ, অডিও মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছে সালকা স্টুডিও (মিলটন দেব বর্মা), অডিও ডাবিং স্টুডিও ইটার্নাল ড্রীম (শঙ্কর কালিতা) ও ভিডিও অ্যান্ড এডিট করেছেন মনোজিত দেব বর্মা।

ভারতের ত্রিপুরার মেয়ে, গুণী এই শিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদপ্রাপ্ত। ভারত ও বাংলাদেশের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। গত বছর দুর্গা পূজায় তার ‘ঢাকা বাজে, কাসর বাজে’ গানটি ব্যাপক সাড়া ফেলে। পূজার গান হিসেবে দেশ-বিদেশে জনপ্রিয়তার শীর্ষে ছিল এটি।

দর্শকদের চাহিদা মেটাতে এবারও ভিডিও সম্বলিত ‘জান নিসার’ শিরোনামের গানটি প্রকাশ করলেন তিনি। মূলত প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ ও তাকে উৎসর্গ করেই এ গানটি গেয়েছেন তিনি।

‘জান নিসার’ রিলিজ প্রসঙ্গে রায় শ্রীপর্ণা বলেন, এই করোনাকালেও আমার শ্রোতাদের বিনোদন দেয়ার জন্য গানটি গেয়েছি। দর্শকরাই আমার প্রাণ। তাদের অনুপ্রেরণায় আরও ভালো কিছু উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী ছিল। মূলত তার স্মরণেই গানটি গাওয়া। গানটি ‘কেদারনাথ’ সিনেমার। অভিনেতা-অভিনেত্রী ছিলেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খান, গানটির মূল গায়ক অরিজিৎ সিং, লিরিক অমিতাভ ভট্টাচার্য।

২০১৯ সালে ‘দ্যা লিজেন্ড’ ও ২০২০ সালে ‘ঢাক বাজে, কাসর বাজে’ এবং ২০২১ এসে রিলিজ হলো রায় শ্রীপর্ণার ‘জান নিসার’ গানটি।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS