• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জি-ফাইভে আসছে ফারুকীর প্রথম ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১০:৩৯
জি-ফাইভে আসছে ফারুকীর প্রথম ওয়েব সিরিজ
ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’

আগামী ৯ জুলাই মুক্তি পাবে বড়পর্দার তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। যা আট পর্বের। এটি মুক্তি পাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে। গতকাল সোমবার (১৪ জুন) বিকেলে জি-ফাইভের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হয়ে এটির ট্রেলার।

২ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারে নারীর প্রতি সহিংসতা এবং পরবর্তীতে সেটা প্রকাশিত হলে পরিবার ও সমাজ যেভাবে বিষয়টি নেয় এবং ভিক্টিম ব্লেইমিং-বিষয়গুলোও ট্রেলারে স্পষ্ট হয়েছে। যেখানে ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র হিসেবে দেখা গেছে নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। যিনি কর্মক্ষেত্রে সহিংসতার শিকার হন!

ট্রেলারজুড়ে দেখা গেলো বেশকিছু তারকা মুখদের। কে নেই সেখানে? মামুনুর রশীদ থেকে শুরু করে, আফজাল হোসেন, জয়ন্ত চ্যাটার্জী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, মারিয়া নূর, মোস্তফা মনোয়ার, শরাফ আহমেদ জীবন এবং চঞ্চল চৌধুরী প্রমুখ!

ট্রেলারটি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছেন ফারুকী। সেই সঙ্গে বাংলাদেশের দর্শকের জন্য একটি সুখবর দিয়েছেন তিনি। এই সিরিজটি বিনামূল্যে দেখতে পারবেন তারা।

ট্রেলারটি শেয়ার করে ফারুকী লেখেন, আমার প্রথম ওয়েব সিরিজ লেডিস অ্যান্ড জেন্টলম্যান- এর ট্রেলার প্রকাশ হয়েছে।

এটি প্রযোজনা করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি তার প্রথম প্রযোজিত কোনো ওয়েব সিরিজ। সহ-প্রযোজক হিসেবে আছেন ইরেশ যাকের ও সরদার সানিয়াত হোসেন। জি-ফাইভের জন্য ছবিয়াল ও গুড কোম্পানির যৌথ পরিবেশনা ‘লেডিস এন্ড জেন্টলম্যান’।

এমআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
শুক্রবার ঢাকায় আসছেন আতিফ আসলাম
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
X
Fresh