• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নুসরাতের সন্তানের নাম নিয়ে এবার নেটদুনিয়ায় ঝড়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১১:২৪
গর্ভনিরোধক বিজ্ঞাপন নিয়ে এবার নতুন বিতর্কে নুসরাত 
গর্ভনিরোধক বিজ্ঞাপন নিয়ে এবার নতুন বিতর্কে নুসরাত জাহান

বিতর্ক যেন পিছু ছাড়ছে না টালিউড অভিনেত্রী ও বিধানসভার সদস্য নুসরাত জাহানের। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই সন্তানের মা হওয়ার খবর চাউর হয় এই অভিনেত্রীর। মাতৃত্বের খবর সামনে আসার পর থেকেই নেটদুনিয়ায় চলছে তোলপাড়।

এরপর নুসরাত বিবৃতি দিয়ে বলেন- নিখিলের সঙ্গে ‘লিভ-ইন’ করেছি, বিয়ে নয়। তাই বিচ্ছেদের প্রশ্নই ‍ওঠে না। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে নুসরাতের বেবি বাম্পের ছবি। ঠিক এই সময়টাতেই নতুন বিতর্কে জন্ম দিয়েছে গর্ভনিরোধক বিজ্ঞাপন। অন্তঃসত্ত্বা হওয়ার পরে নুসরাতের বিজ্ঞাপন নিয়ে নেটিজেনদের ছিল না কোনো আগ্রহ। কিন্তু সম্পতি নিখিল জৈনের সমস্ত বক্তব্যের বিরোধীতার কারণে ক্ষুব্ধ নেটিজেনরা। স্যোশাল মিডিয়ায় দল বেঁধে নুসরাতকে আক্রমণ করছে তারা। নুসরাত-নিখিলের ‘বিয়ে-সহবাস’ নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি অভিনেতা-সঞ্চালক মীর আফসার আলি থেকে শ্রীলেখা মিত্রও।

গত শনিবার জনপ্রিয় এক গর্ভনিরোধক ওষুধ সংস্থার বিজ্ঞাপনের একটি ছবি পোস্ট করেন নুসরাত জাহান। ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, নুসরাত গর্ভনিরোধক ওষুধের প্রচার করছেন। বিজ্ঞাপনের ট্যাগলাইন, ‘তোমার লড়াই আমাদের শক্তি।’ এই সংস্থাটি সমাজে নারীদের লড়াইয়ের একাধিক গল্প তুলে ধরে। কিন্তু সেই বিজ্ঞাপনের প্রচারে নুসরাতকে দেখে মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

নুসরাতের ইন্সাটাগ্রামের সেই পোস্টে কেউ বিশ্রী ভাষায় আক্রমণ করছেন, কেউ আবার হুমকিও দিচ্ছেন। আহমেদ সাদিয়া নামে একজন লিখেছেন, যশ (বিজেপি) নুসরাত (তৃণমূল) এদের সন্তান হবে বীজেমূল। আবার কেউ লিখেছেন, ‘এমন মেয়েদের দেশ থেকে বার করে দেওয়া উচিত’।

কেউ কেউ গর্ভনিরোধক ওষুধের প্রসঙ্গ টেনে বললেন, ‘আপনি এটা ব্যবহার করলে, আজ এই দিন আসত না’। অনেকে আবার পিতৃপরিচয় জানার জন্য প্রশ্নের পর প্রশ্ন ছুড়েছেন এই অভিনেত্রীর দিকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা
এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
রমজানের শুরুতেই দুঃসংবাদ দিলেন নুসরাত ফারিয়া
X
Fresh