• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দাম বাড়ালেন মনোজ বাজপেয়ী

বিনোদন ডেস্ক

  ১৩ জুন ২০২১, ১৩:২২
মনোজ বাজপেয়ী

বিতর্ক মাথায় নিয়েই মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’র দ্বিতীয় সিজন। এরই মধ্যে ওয়েব সিরিজটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে।

অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। আর নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী সামান্তা আক্কিনেনি। সিরিজটিতে পারিশ্রমিক হিসেবে মনোজ নিয়েছেন ১০ কোটি এবং সামান্তা ৪ কোটি রুপি।

দ্বিতীয় পর্বের সাফল্যের সপ্তাহ পার না হতেই দ্বিতীয় সিজনের ঘোষণা দিয়েছেন মনোজ বাজপেয়ী নিজেই। নতুন পর্বের জন্য এই বলিউড তারকা নাকি নিজের পারিশ্রমিক ১০ কোটি থেকে বাড়িয়ে এক লাফে ২২ কোটি চাচ্ছেন!

সিরিজটি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় একটি গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন। তারা জানায়, ‘শুনেছি মনোজ বাজপেয়ী ‘ফ্যামিলি ম্যান থ্রি’র জন্য পর্ব প্রতি ২ কোটি ২৫ লাখ থেকে আড়াই কোটি রুপি চাইছেন। এই অভিনেতা মনে করছেন, তিনি এটার যোগ্য। তাছাড়া তিনি সিরিজটির প্রধান অভিনেতা, যার পারফরমেন্স দর্শক খুব পছন্দ করেছেন। তবে পারিশ্রমিক নিয়ে নির্মাতা ও তার মধ্যে আলোচনা এখনো চলছে। ’

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজনের গল্প এগিয়েছে মুম্বাই, দিল্লি এবং কাশ্মীরে ঘিরে। সূত্র ধরে দ্বিতীয় সিজনের গল্প চলাফেরা করেছে মুম্বাই, চেন্নাই, দিল্লি ও লন্ডন শহরে। ধারণা করা হচ্ছে সিরিজের তিন নম্বর সিজনের পটভূমিকা ভারতের উত্তর পূর্বাঞ্চলের একাধিক রাজ্য নিয়ে হতে পারে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
হাতিয়ার সৈকতে দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি ভর্তি নয় : শিক্ষা প্রতিমন্ত্রী
X
Fresh